বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন
শিরোনাম:
বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ জেলার বিভিন্ন স্থানে পুলিশের সাড়াশি অভিযান ॥ বিপুল পরিমান মাদক ও চোরাই টমটমসহ গ্রেফতার ৫ বাহুবলে রাস্তার পাশ থেকে এক নবজাতক উদ্ধার আজমিরীগঞ্জে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের আয়া মায়া রাণীর অপচিকিৎসায় প্রসূতি মহিলার মৃত্যুর অভিযোগ লাখাই-হবিগঞ্জ সড়কের ব্রিজের নীচ থেকে বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার নবীগঞ্জে ৩টি ওয়ারেন্টে মামলার ৬ বছরের সাজাপ্রাপ্ত আসামী এস এম আলী গ্রেফতার চুনারুঘাটে ডিবি’র পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ ৪৫ কেজি গাঁজাসহ প্রাইভেটকার ও সিএনজি গাড়ী আটক হবিগঞ্জের আলোচিত সানজানা শিরিনের বিরুদ্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। সুতাং ব্রীজে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ মহিলা নিহত

চুনারুঘাট এসিল্যান্ডের অভিযানে ৩ ড্রেজার মেশিন পুড়িয়ে ধ্বংস।৩ ট্রাক্টর জব্দ।

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯
  • ৩৩৯ বার পঠিত

শেখ মোঃ হারুনুর রশিদ।। হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার সানখলা ইউনিয়নের পানছড়ি এলাকায় অভিযান চালিয়ে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৩ টি ড্রেজার মেশিন পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।এসময় অবৈধ বালু পরিবহনকারী ৩ টি ট্রাক্টর জব্দ করা হয়।
বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) ভোর সাড়ে ৬ টায় গোপন সংবাদের ভিত্তিতে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।অভিযানের মাধ্যমে মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্র্যাট নুসরাত ফাতিমা।

এসময় বালু উত্তোলনের প্রায় ২০০ মিটার পাইপ জব্দ করে ভেঙ্গে বিনষ্ট করা হয়।এর আগে ও একাধিকবার ওই এলাকায় অভিযান পরিচালনা করেন নুসরাত ফাতিমা।অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com