সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন

মাদক জীবনে সর্বনাশা ডেকে আনছে -অতিরিক্ত পুলিশ সুপার রবিউল 

নুর উদ্দিন সুমন, বার্তা সম্পাদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ জুলাই, ২০১৯
  • ২৯৪ বার পঠিত
নুর উদ্দিন সুমন।। মাদকে জীবনে সর্বনাশা ডেকে আনছে। মাদকের জন্য হত্যাকান্ড, চুরি, ডাকাতি, ছিনতাইসহ নানা অপরাধ মূলক কর্মকান্ড ঘটছে। পরিবারে অশান্তি সৃষ্টি করছে এই মাদক। পাশাপাশি উঠতি বয়সের যুব সমাজকে দিন দিন ধ্বংশের দিকে নিয়ে যাচ্ছে । তাই মাদক প্রতিরোধে সকলকে এগিয়ে আসতে হবে। ৩০জুলাই  মঙ্গলবার মাদক নির্মূল শক্তির হবিগঞ্জ পৌর শাখার উদ্যোগে  মাদক বিরোধী র‌্যালী শেষে হবিগঞ্জ সদর মডেল থানা চত্বরে পথ সভায় প্রধান অতিথির বক্তৃতায় হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (হবিগঞ্জ সদর সার্কেল) রবিউল ইসলাম উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আরো বলেন-ইয়াং জেনারেশন এই যুব শক্তি আমাদের সম্পদ ও জাতি গঠনে প্রধান নিয়ামক। যুব সমাজকে ভাল পথে নিয়ে আসতে হবে। আর যুবসমাজকে ভাল পথে নিয়ে আসতে হলে মাদককে না বলতে হবে। প্রত্যেকের বন্ধু-বান্দবকে মুক্ত রাখতে হবে। মাদককে না বললে পরিবারে শান্তি আসবে। জাতির উন্নতি সাধন হবে।
মাদক নির্মূল শক্তি হবিগঞ্জ পৌরসভা সভাপতি হাফিজুর রহমান অনিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এবাদুর রহমানের পরিচালনায় পথ সভায় বিশেষ অতিথি ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারি পরিচালনক শেখ মুহাম্মদ খালেদুর করিম, হবিগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাসুক আলী, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এসএম সুরুজ আলী, আবু নাসের শাহীন, মাদক নির্মূল শক্তি হবিগঞ্জ জেলা শাখার সভাপতি মোছাব্বির চৌধুরী রাব্বী, সাধারণ সম্পাদক ইয়াছিনুল হক নাঈম, দপ্তর সম্পাদক হৃদয়।
অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের পৌরসভার কর্মী সাইফুর, আকাশ, রায়হান, মোসা, মাহি, জসিম প্রমূখ। পথসভার পূর্বে কোর্ট প্রাঙ্গণে সংগঠনের নেতৃবৃন্দ অতিথিদের সাথে নিয়ে মাদক বিরোধী সচেতনা লিফলেট লাগান। পরে নিমতলা প্রাঙ্গণ থেকে র‌্যালী বর্ণাঢ্য বের করা হয়। র‌্যালীটি হবিগঞ্জ সদর মডেল থানা চত্বরে এসে শেষ হয়। উল্লেখ্য মাদক নির্মূল শক্তির উদ্যোক্তা ও চেয়ারম্যান চৌধুরী জান্নাত রাখীর নির্দেশে সারাদেশে মাদক বিরোধী আন্দোলন করছে এ সংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com