বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন
শিরোনাম:
বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ জেলার বিভিন্ন স্থানে পুলিশের সাড়াশি অভিযান ॥ বিপুল পরিমান মাদক ও চোরাই টমটমসহ গ্রেফতার ৫ বাহুবলে রাস্তার পাশ থেকে এক নবজাতক উদ্ধার আজমিরীগঞ্জে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের আয়া মায়া রাণীর অপচিকিৎসায় প্রসূতি মহিলার মৃত্যুর অভিযোগ লাখাই-হবিগঞ্জ সড়কের ব্রিজের নীচ থেকে বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার নবীগঞ্জে ৩টি ওয়ারেন্টে মামলার ৬ বছরের সাজাপ্রাপ্ত আসামী এস এম আলী গ্রেফতার চুনারুঘাটে ডিবি’র পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ ৪৫ কেজি গাঁজাসহ প্রাইভেটকার ও সিএনজি গাড়ী আটক হবিগঞ্জের আলোচিত সানজানা শিরিনের বিরুদ্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। সুতাং ব্রীজে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ মহিলা নিহত

শাহরুখের ‌‌‘গোপন রহস্য’ ফাঁস করলেন স্ত্রী গৌরী

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০১৯
  • ৪৩১ বার পঠিত

বিনোদন ডেস্কঃ দীর্ঘ ২৭ বছর ধরে একসঙ্গে পথ চলছেন। আজও তাদের দাম্পত্যে এতটুকু চিড় ধরেনি। অনেকেই তাদের সম্পর্ককে ‘সত্যিকারের ভালোবাসা’ বলেই অভিহিত করেন। তাইতো তাদের নিয়ে ভক্তদের আগ্রহ কম নয়। বলছিলাম, বলিউডডের কিং খান শাহরুখ ও তার স্ত্রী গৌরী খানের কথা। সম্প্রতি এক অনুষ্ঠানে শাহরুখের একটি গোপন রহস্যের কথা ফাঁস করেছেন গৌরী।

ভারতের শীর্ষস্থানীয় জিনিউজের প্রতিবেদনে বলা হয়েছে, শাহরুখ-গৌরীর প্রেমের কাহিনীও অনেকটা বলিউডের সিনেমার গল্পের মতোই। তাই তাদের একসঙ্গে দেখলে উৎসাহিত হয়ে পড়েন ভক্তরা। কারণ বলিউডের জন্য শাহরুখ চিরকালের ‘রোম্যান্টিক হিরো’। আর তার ব্যক্তিগত জীবনের একমাত্র ‘কুইন’ হলেন গৌরীই।

সম্প্রতি মু্ম্বাইয়ের মোস্ট স্টাইলিশ অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে গিয়েছিলেন এ তারকা দম্পতি। সেখানেই শাহরুখের একটি বিশেষ অভ্যাসের কথা ফাঁস করেন স্ত্রী।

গৌরীর কথায়, ‘একজন বলে যে তিনি নাকি স্টাইল নিয়ে মাথাই ঘামান না। তবে আমি আপনাদের একটা গোপন কথা বলি, যখন কোনো পার্টিতে যাওয়ার থাকে, তখন আমি সাধারণত চটজলদি রেডি হয়ে নেই, ২০ মিনিটের মধ্যেই রেডি হয়ে যাই। আর ও (শাহরুখ) রেডি হতে সময় নেন ২-৩ ঘণ্টা।’

শাহরুখপত্নী আরও বলেন, ‘আজকে আমি একটু স্টেশাল, তাই আমি ২-৩ ঘণ্টা সময় নিয়েছি। আর ও ৬ ঘণ্টা।’

প্রসঙ্গত, ১৯৯১ সালে সাতপাকে বাঁধা পড়েন শাহরুখ-গৌরী। বর্তমানে তাদের তিন সন্তান রয়েছে। তারা হলো- আরিয়া, সুহানা ও আব্রাম খান।
সৌজন্যেঃ আমাদের সময়

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com