রবিবার, ১৮ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন

যৌন আকর্ষণ না থাকলে প্রেম হয় না: অঞ্জন দত্ত

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৩৮৭ বার পঠিত

অনলাইন ডেস্কঃ  আমি বিশ্বাস করি না প্রেম প্রথম দেখায় হয়, যৌনতাটা গুরুত্বপূর্ণ। যৌন আকর্ষণ না থাকলে পার্টনারের প্রতি প্রেম হয় না’। সম্প্রতি মুক্তি পাওয়া অঞ্জন দত্তের সিনেমা ‘ফাইনালি ভালোবাসা’ নিয়ে কথা বলতে গিয়ে এমন মন্তব্য করেন তিনি।

এর আগে গত ৮ ফেব্রুয়ারি মুক্তি পায় অঞ্জন দত্তের সিনামা ‘ফাইনালি ভালোবাসা’। তিনটি প্রেমের গল্পের উপর নির্মিত এই সিনেমায় স্থান পেয়েছে অসমবয়সের প্রেম, থ্রিলার প্রেম ও সমকামী প্রেম। হঠাৎ করেই প্রেমের গল্পের উপর সিনেমা বানানো এবং এর নামকরণের পেছনের কারণ জানতে চাইলে অঞ্জন দত্ত বলেন, ‘সত্যিকারের ভালোবাসাকে খুঁজে পাওয়াটা খুবই কঠিন। সবশেষে আসে ভালোবাসা। তার থেকে বড় কিছু নেই। সিনেমার এই তিনটা গল্পই ভালোবাসা খুঁজছে। এই রাইমা-অরিন্দম ও অর্জুনের গল্পটা একটু থ্রিলার। আমার ও শৌরসেনীর গল্পটা একটু মজার। অনির্বাণ ও সুপ্রভাতের গল্পটা অত্যন্ত প্যাশনেট একটা রোম্যান্টিক-মেলোড্রামাটিক গল্প। এখানে ক্রাইসিসটাই ভালোবাসা। শরীর দিয়ে শুরু হয়, তারপর তা মনে গিয়ে পৌঁছায়’।

সিনেমাতে ভালোবাসা ও যৌনতার বিষয়ে তিনি আরও বলেন, ‘লাভ অ্যাট ফার্স্ট সাইটে আমি বিশ্বাস করি না। আমি বিশ্বাস করি না প্রেম প্রথম দেখায় হয়। প্রথম দেখায় যেটা হয় সেটা আকর্ষণ। যৌনতা গুরুত্বপূর্ণ। যৌন আকর্ষণ না থাকলে পার্টনারের প্রতি প্রেম হয় না। তবে এটা টেম্পোরারি। তারপর আস্তে আস্তে সত্যিকারের প্রেমটা হয়। যৌনতা বাদ দিয়ে ভালোবাসা হয় বলে আমার মনে হয় না। এটা নিয়ে ছবি করার আগে বিতর্ক হয়েছিল। টিমের সঙ্গে আলোচনা করেছিলাম অনেক। কিন্তু, যৌনতা শেষ কথা নয়। অ্যাডাল্ট একটা কনসেপ্ট। এটাকে ইউ সার্টিফিকেট দেওয়া হয়েছে। তাদের মনে হয়েছে এটা সবার দেখা উচিত’।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com