শনিবার, ২৩ মার্চ ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে পেঁয়াজের বস্তায় মিললো ৫ কেজি গাঁজা: যুবক গ্রেপ্তার বোরকা পরিহিত নারীর বিশেষ স্থান থেকে গাঁজা উদ্ধার : গ্রেফতার ৪ মিরপুরে ভয়াবহ আগুন ১৪টি দোকান পুড়ে ছাই হত্যার ২৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেপ্তার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ চুনারুঘাটের ৩ উপপরিদর্শক আর্থপিডিয়া কর্তৃক সিভি লেখা ও চাকুরির ইন্টারভিউ ওয়ার্কশপ” নামক কর্মশালা অনুষ্ঠিত আজ চুনারুঘাট ব্যারিস্টার সুমন এমপি’র তারণ্যের সমাবেশ ॥ মাধবপুরে খাল পরিস্কার শুরু করলেন ব্যারিস্টার সুমন এমপি হবিগঞ্জের ইতিহাসে আজ কলঙ্কের ২৭ জানুয়ারি শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখল নিয়ে দুই পক্ষের মাঝে উত্তেজনা

শাল্লায় এক নারীকে ধর্ষণের চেষ্টার প্রতিবাদে মানববন্ধন

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ৩৬৯ বার পঠিত

মোশাররফ হোসেন লিটন সুনামগঞ্জ : শাল্লার এক নারীকে ধর্ষণের চেষ্টা করার প্রতিবাদে মানববন্ধন। শনিবার(২৯ নভেম্বর) সুনামগঞ্জ জেলায় শাল্লার এক নারীকে ধর্ষণের চেষ্টা করার প্রতিবাদে মানববন্ধন করেছে অজিত দাস নামে এক ব্যাক্তি। মানববন্ধনে কান্নাকাটি করে আনন্দপুর গ্রামের মধু দাসের ছেলে প্রজেশ দাসের বিরুদ্ধে এমন অভিযোগ এনেছে একই গ্রামের মন্ত দাসের ছেলে অজিত দাস। এই ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন অনলাইন পোর্টালে ভাইরাল হয়ে যায়। বিষয়টি স্থানীয় প্রশাসনের নজরে আসলে শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক ঘটনার সত্যতা যাচাই করতে ঘটনাস্থলে প্রাথমিক তদন্তে যান। এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড. দিপু রঞ্জন দাস, ইউনিয়ন চেয়ারম্যান বিবেকানন্দ মজুমদার বকুল, স্থানীয় গণমাধ্যমকর্মী ও গ্রামবাসীর উপস্থিতিতে সত্যতা যাচাই বাছাই ও বাদীর স্বাক্ষীগণকে জিজ্ঞাসাবাদ করা হয়। এজাহারে উল্লেখিত স্বাক্ষী গোপেন্দ্র দাস ও বরুন দাসের স্বাক্ষীমতে এখানে ধর্ষণের চেষ্টার কোনো ঘটনা ঘটেনি। এমনকি পাড়া প্রতিবেশিও এই ঘটনা সম্পর্কে কিছুই জানেনি বলে জনসম্মুকে বলেছেন তারা।

রবিবার বেলা ১ টায় ঘটনার প্রাথমিক তদন্তের সময় স্বাক্ষী গোপেন্দ্র দাস ও বরুন দাস বলেন, অজিত দাসের স্ত্রী ও প্রজেশ দাসের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে প্রজেশ দাস গালিগালাজ করে এটা সত্য। তবে রাতে ধর্ষনের চেষ্টার বিষয়টি সম্পর্কে তারা বলেন, আমরা কাউকে দেখিনি। অজিত দাসের স্ত্রী ও তার মা রাতে চিৎকার শুরু করেছে। পরে আমাদেরকে ঘুম থেকে ডেকে তুলে বলে প্রজেশ দাস নাকি তাদের ঘরের বেড়া ভেঙ্গে প্রবেশ করেছে।
তবে আমরা কাউকে দেখিনি। এদিকে আশপাশের লোকজন কিছুই জানেনা।

এবিষয়ে শাল্লা থানার ওসি নাজমুল হক জানান, আমরা ঘটনাস্থলে গিয়ে প্রাথমিকভাবে তদন্ত করেছি। তবে ধর্ষণের চেষ্টার অভিযোগের কোনো সত্য পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com