শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন
শিরোনাম:
বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ জেলার বিভিন্ন স্থানে পুলিশের সাড়াশি অভিযান ॥ বিপুল পরিমান মাদক ও চোরাই টমটমসহ গ্রেফতার ৫ বাহুবলে রাস্তার পাশ থেকে এক নবজাতক উদ্ধার আজমিরীগঞ্জে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের আয়া মায়া রাণীর অপচিকিৎসায় প্রসূতি মহিলার মৃত্যুর অভিযোগ লাখাই-হবিগঞ্জ সড়কের ব্রিজের নীচ থেকে বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার নবীগঞ্জে ৩টি ওয়ারেন্টে মামলার ৬ বছরের সাজাপ্রাপ্ত আসামী এস এম আলী গ্রেফতার চুনারুঘাটে ডিবি’র পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ ৪৫ কেজি গাঁজাসহ প্রাইভেটকার ও সিএনজি গাড়ী আটক হবিগঞ্জের আলোচিত সানজানা শিরিনের বিরুদ্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। সুতাং ব্রীজে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ মহিলা নিহত

শায়েস্তাগঞ্জ ফজল তালুকদারের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

নুর উদ্দিন সুমন, বার্তা সম্পাদক
  • আপডেট টাইম : বুধবার, ৮ এপ্রিল, ২০২০
  • ২৯৭ বার পঠিত

নুর উদ্দিন সুমন ॥ হবিগঞ্জ সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও শায়েস্তাগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক ফজল উদ্দিন তালুকদারের উদ্যোগে করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া  অসহায় ৫ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে । আজ বুধবার যুবলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে বিকেলে বাড়ি বাড়ি গিয়ে শায়েস্তাগঞ্জ পৌর শহরে বিভিন্ন ওয়ার্ডে অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন।

যুবলীগনেতা ও তার সমর্থকরা হাতে হাতে খাদ্যসামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছেন

খাদ্য সামগ্রী বিতরনকালে উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ পৌর যুবলীগের সাধারণ সম্পাদক টিএম আফজাল হোসেনসহ যুবলীগের নেতাকর্মীরা। এসময় ফজল উদ্দিন তালুকদার জানান, সরকারের পাশাপাশি আমরা এ খাদ্যসামগ্রী বিতরণ করছি। তিনি বলেন করোনা ভাইরাস পরিস্থিতিতে উপজেলার শায়েস্তাগঞ্জ পৌরসভার অধিকাংশ লোকজন কর্মহীন। লোকজন ঘর থেকে বের হতে না পেরে মানববেতর জীবনযাপন করছে এমন খেটে খাওয়া পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী আমার ব্যক্তিগত উদ্যোগে হতদরিদ্রদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে ।

এপর্যন্ত ৫শতাধিক পরিবারকে দেয়া হয়েছে। পর্যায়ক্রমে এ যেসকল কর্মহীন অসহায় পরিবার রয়েছে তাদের সবাইকে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বিতরণ চলমান রয়েছে । এছাড়া তিনি জনসাধরণকে অপ্রয়োজনে ঘর থেকে বের না হতে আহবান জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com