রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন

বাহুবলে কর্মহীন বেকারদের মধ্যে সরকারি চাল বিতরণ

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০
  • ২৮৮ বার পঠিত

মোহাম্মদ দুলাল আহমেদ,বাহুবল: করোনাভাইরাসের প্রভাবে দেশের সকল কর্মজীবী মানুষের মধ্যে চলছে দূর্ভোগজনক অবস্থান বলতে গেলে তৈরি হতে চলছে মহামারী।কর্মহীন জীবনে নেমে এসেছে নিত্য রোজগারে স্থবিরতা।

একদিকে সরকার মহামারী রুপ নেয়া করোনাভাইরাস ঠেকাতে নিচ্ছে নানান পদক্ষেপ।এরই মাঝে দেশের জনগনের চিন্থা মাথায় নিয়ে অতিবজরুরী ভাবে কর্মহীন বেকার শ্রমিকদের ঘরে ঘরে ক্ষুদা নিবারণের জন্য প্রয়োজনীয় খাদ্য পৌঁছে দিচ্ছে।
হোটেল শ্রমিক, রিক্সাচালক,সিএনজি চালক,হোটেল ব্যবসায়ী,বাস চালক,বাসের হেলপার,এসব লোকের পরিবারের মধ্যে সরকারের নির্দেশে দেয়া হচ্ছে প্রয়োজনীয় খাদ্য।

এরই ধারাবাহিকতায় প্রাথমিক ভাবে সরকারের দেয়া খাদ্য চাল বিতরণে কাজ শুরু করেছে বাহুবল উপজেলা প্রশাসন।
দেশের মানুষের দূর্ভোগ কিভাবে পোহাতে হয় সেই ভাবেই সকাল সন্ধ্যা,এমনকি ছটির দিনে ও বাহুবল উপজেলার পাশে থেকে সেবা করে যাচ্ছে উপজেলা প্রশাসন বাহুবল।
শুক্রবার (০৩ এপ্রিল) উপজেলা প্রশাসনের উদ্যোগে খাদ্য শষ্য হিসেবে চাল বিতরণ করা হয়েছে।
করোনাভাইরাস এড়াতে শৃঙ্খলা বদ্বভাবে সরকারি খাদ্য বিতরণ করা হয়।


উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশিষ কর্মকার জানিয়েছেন, সরকারের দেয়া খাদ্য উপজেলা প্রশাসনের পক্ষ হতে আজ শুক্রবার দুপুর ১২ ঘটিকা হইতে বিতরণের কাজ শুরু করেছি।একশত(১০০) পরিবারের মাঝে ১০কেজি করে বিতরণ করা হবে। তিনি আরও জানান,উপজেলার প্রত্যেক টি গ্রামের কর্মহীন শ্রমিকদের মাঝে ক্রমান্বয়ে সরকারের সিদ্ধান্ত অনুযায়ী চাল বিতরণ করা হইবে।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃইয়াকুত মিয়া,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশিষ কর্মকার,উপজেলা খাদ্য গুদামের কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com