সোমবার, ২৭ মে ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন

৪ যানবাহনকে ১৭ হাজার টাকা জরিমানা ॥ নবীগঞ্জে যানজট মুক্ত করতে প্রশাসনের অভিযান অব্যাহত

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৮৯ বার পঠিত

নবীগঞ্জ প্রতিনিধি ॥নবীগঞ্জকে যানজট মুক্ত করে আধুনিক শহর গড়ে তুলতে উপজেলা প্রশাসন ও পৌর পরিষদের যৌথ উদ্যোগে অবৈধ স্থাপনা উচ্ছ্বেদ অভিযান ধারাবাহিকভাবে চলছে। গতকাল বৃহস্পতিবার দিনব্যাপী অভিযানে বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানের সামনের অংশ উচ্ছেদ করা হয়। কোন দোকানদার ড্রেনের উপর বা দোকানের সামনে মালামাল বিক্রি করলে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা করা হবে বলেও জানানো হয়।

অবৈধ স্থাপনা উচ্ছ্বেদ অভিযানের নেতৃত্ব দেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল, নবীগঞ্জ পৌরসভার মেয়র ছাবির আহমদ চৌধুরী। অভিযানে নবীগঞ্জ থানার ওসি মো. আজিজুর রহমান এর নেতৃত্বে একদল পুলিশ উচ্ছ্বেদ অভিযানে সহযোগিতা করেন। এছাড়াও যত্রতত্র স্থানে অবৈধভাবে গড়ে উঠা দোকান পাট, দোকানের সামনে রাস্তায় রাখা অতিরিক্ত জায়গা দখল মুক্ত করেন। এ সময় অবৈধ ভাবে সড়কের উপর পার্কিং করার দায়ে ৩টি ট্রাক্টরকে ৫ হাজার করে ১৫ হাজার টাকা ও একটি সিএনজি অটো রিকশার চালককে ২ হাজার টাকা জরিমানা করা হয়। সকাল ৮ টা থেকে রাত ৮ টা পর্যন্ত কোন ট্রাক্টর শহরে প্রবেশ করতে পারবে না এবং ট্রাক কোন মালামাল লোড আনলোড করতে পারবে না বলেও জানান ইউএনও। এ সময় নবীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১ এটিএম সালাম, সাংবাদিকবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল বলেন, যানজট মুক্ত করে নবীগঞ্জ শহরকে আধুনিক শহর হিসেবে গড়ে তুলতে অভিযান অব্যাহত থাকবে। কোনো অবস্থাতেই রাস্তায় কাউকে দোকানপাট বসাতে দেয়া হবেনা।

নবীগঞ্জ পৌরসভার মেয়র ছাবির আহমদ চৌধুরী বলেন, যানজট মুক্ত মডেল শহর গড়ে তুলতে উচ্ছ্বেদ অভিযানে সকল ব্যবসায়ীসহ সর্বস্থরের জন সাধারণের সহযোগিতা প্রয়োজন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com