শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২০ অপরাহ্ন
শিরোনাম:
গ্রেড-১ পাচ্ছেন অতিরিক্ত আইজিপি কামরুল আহসান চুনারুঘাটে মাদক মামলার দুই সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার দেড় হাজার পিস ইয়াবাসহ চুনারুঘাটে দুই কারবারি আটক চুনারুঘাটে উন্নয়নমূলক কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন-প্রতিমন্ত্রী মাহবুব আলী চুনারুঘাটে সাবেক ছাত্রলীগ নেতার কবর জিয়ারত করলেন প্রতিমন্ত্রী আইন শৃঙ্খলা রক্ষায় কাউকেই ছাড় দেয়া হবেনা- মাধবপুর সার্কেল এএসপি নির্মলেন্দু সংকট এড়াতে খাদ্য উৎপাদন বাড়ান : প্রধানমন্ত্রী সংকট এড়াতে খাদ্য উৎপাদন বাড়ান : প্রধানমন্ত্রী মহাসড়কের পাশের শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ চুনারুঘাটে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা সম্পন্ন

চুনারুঘাটের এ.জেড.টি মডেল একাডেমি ও টেকনিক্যাল স্কুলে নবীনবরণ ও হাতেখড়ি অনুষ্ঠান

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৯৬ বার পঠিত

চুনারুঘাট প্রতিনিধি ॥ মেধা বিকাশই আমাদের অঙ্গিকার’ এই স্লোগানকে সামনে রেখে চুনারুঘাটের এ,জেড,টি মডেল একাডেমি এন্ড টেকনিক্যাল স্কুলের নবীনবরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

গতকাল শনিবার সকাল ১১টায় চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়নের সিকান্দরপুর (তাউসি) গ্রামের প্রতিষ্ঠিত উক্ত বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ নবীনবরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে নতুন বছরের লেখাপড়ার সার্বিক উন্নতি, অগ্রগতি, উপজেলা পর্যায়ে ভাল ফলাফল অর্জন ও লেখাপড়ার মান উন্নয়ন ৫ জন জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সফলতা সহ বিভিন্ন বিষয়ে অভিভাবকদের সাথে মতবিনিময় করা হয়। এতে সভাপতিত্ব করেন স্কুলের প্রতিষ্ঠাতা আব্দুল ওয়াহেদ তরফদার মাষ্টার ও প্রতিষ্ঠানের পরিচালক এ কে এম নুরুজ্জামান তরফদার স্বপনের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন-জালালাবাদ এসোসিয়শন ইউএসএ এর সাধারণ সম্পাদক ও স্কুলের প্রধান পৃষ্টপোষক মিজানু রহমান চৌধুরী শেফাজ। বিশেষ অতিথি ছিলেন, চুনারুঘাটের উপ-সহকারি কৃষি কর্মকর্তা সৈয়দ সাইদুর রহমান সোহাগ, সমাজ সেবক হারুনুর রশিদ, স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য মিসেস ফরিদ, বিদ্যুৎসাহী সামিউল আহম্মেদ সুমন, সহকারী শিক্ষিকা মোছাঃ খাইরুন্নেছা তরফদার, সহকারী শিক্ষিকা লিজু আক্তার, সহকারী শিক্ষক জুনাইদ আহমেদ, অভিভাবক অর্পণা রাণীসহ অন্যান্য অভিভাবকবৃন্দ।
প্রধান অতিথি স্কুলের প্রধান পৃষ্টপোষক মিজানু রহমান চৌধুরী শেফাজ তাঁর বক্তব্যে বলেন, মানসম্মত ও যুগপোযোগী শিক্ষা প্রদানের ক্ষেত্রে এ.জেড.টি মডেল একাডেমি এন্ড টেকনিক্যাল স্কুল পাঠদান পদ্ধতি অত্যান্ত যোগপযোগী। তিনি আরও বলেন ছাত্র/ছাত্রীদের মননমীল ও সৃজনশীল মেধাবিকাশে অভিভাবকদের এগিয়ে আসার আহবান জানান।

প্রধান উপদেষ্ঠা অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীদের পড়ালেখার কথা চিন্তা করে বিদ্যালয়রে একটি ভবনের নির্মান করে দিবেন এবং কাজ শুরু করার জন্য নগদ চেক প্রদান করেন।

গত বছর পিএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত ৫ জন শিক্ষার্থীদের নগদ অর্থ প্রদান করেন।

অনুষ্ঠান শেষে মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com