শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
শিরোনাম:
বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ জেলার বিভিন্ন স্থানে পুলিশের সাড়াশি অভিযান ॥ বিপুল পরিমান মাদক ও চোরাই টমটমসহ গ্রেফতার ৫ বাহুবলে রাস্তার পাশ থেকে এক নবজাতক উদ্ধার আজমিরীগঞ্জে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের আয়া মায়া রাণীর অপচিকিৎসায় প্রসূতি মহিলার মৃত্যুর অভিযোগ লাখাই-হবিগঞ্জ সড়কের ব্রিজের নীচ থেকে বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার নবীগঞ্জে ৩টি ওয়ারেন্টে মামলার ৬ বছরের সাজাপ্রাপ্ত আসামী এস এম আলী গ্রেফতার চুনারুঘাটে ডিবি’র পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ ৪৫ কেজি গাঁজাসহ প্রাইভেটকার ও সিএনজি গাড়ী আটক হবিগঞ্জের আলোচিত সানজানা শিরিনের বিরুদ্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। সুতাং ব্রীজে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ মহিলা নিহত

বাহুবল উপজেলা চেয়াম্যানে’র প্রচেষ্টায় আঞ্চলিক রাস্তার ভাড়া নিয়ে বিরোধ নিস্পত্তি

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০১৯
  • ৩০২ বার পঠিত

শাহ মোহাম্মদ দুলাল আহমেদ,বাহুবল :জেলার বাহুবল উপজেলার বাহুবল—অলুয়া আঞ্চলিক রাস্তার ভাড়া বিরোধ কে নিস্পত্তি হয়েছে।
বাহুবল উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এবং বাহুবল উপজেলার নবনিযুক্ত নির্বাহী অফিসার আয়েশা হকের যৌথ প্রচেষ্টায় শ্রমিক ও জনতার মুখোমুখি সংঘর্ষের থমথমে এমনি পরিস্থিতি নিস্পত্তি করা হয়েছে।

মঙ্গলবার (১১সেপ্টেম্বর) সকাল ১০ ঘটিকায় উপজেলার পরিষদ কার্যালয়ে উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমানের সভাপতিত্বে নিস্পত্তিকল্পে এক আলোচনা সভা অনুষ্টিত হয়।

আলোচনা সভার শুরুতেই উপজেলা নির্বাহী অফিসার আয়েশা হক বলেন,ভাড়া সংক্রান্ত বিষয় নিয়ে যে বিরোধ সৃষ্টি হয়েছে,আজ উপজেলা চেয়ারম্যান যে সিদ্বান্ত গ্রহন করেন সেই সিদ্বান্তই বলভদ থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন বাহুবল উপজেলা আওয়ামীগের ভারপ্রাপ্ত সভাপতি আঃনুর মানিক,উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা অটোরক্সা ও অটোটেম্পু শ্রমিক ইউনিয়ন রেজিঃ ১৯৭৯ চট্র বাহুবল সদর শাখার সভাপতি শফি আহমেফ চৌধুরী, সহ—সভাপতি আওয়ামীলীগ নেতা আয়াত আলী, সহ—সভাপতি নুর মিয়া,উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক আঃ কাইয়ুম,শ্রমিক নেতা ফরিদ মিয়া,সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল হক, দপ্তর সম্পাদক আব্দাল মিয়া।

পরে সভায় উপস্থিত অলুয়া, সেনারকান্দি গ্রামের আগত ময়মুরুব্বি ভাড়া বৃদ্ধি নিয়ে গঠনমূলক প্রস্তাব প্রদান করেন।

শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ ও ভাড়া ভাড়ানোর প্রসংগে একেই প্রস্তাব করেন। শ্রমিক দাবি এবং শ্রমিক জনতা বিরোধ নিস্পত্তি হবার লক্ষে
প্রস্তাব করেন,
সেনাকান্দি গ্রামের বিশিষ্ট মুরুব্বি আবুল কালাম, নুরুল ইসলাম,অলুয়া গ্রামের বিশিষ্ট মুরুব্বি মোছাব্বির,শফিক তালুকদার,আবিদ আলী।
এছাড়াও সভাই উপস্থিত ছিলেন তরুন সমাজসেবক ছকির তালিকদার,সমাজ সেবক হাবিব উল্লাহ প্রমুখ।

সভার প্রস্তাবিত বিষয়ের উপর পর্যালোচনা করে উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান ভাড়া বৃদ্ধিসহ রাস্তার সকল সমস্যা সমাধানে সিদ্বান্ত দেন। তিনি বলেন,উশৃংখলাকারিদের কখন ছাড় দেয়া হবে না।যে বা যারা সমাজে উশৃংখলা সৃষ্টি করবে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

সিদ্বান্তে বলা হয়েছে,আগামী রবিবার সকাল থেকে সাধারণ যাত্রীর ভাড়া (১৫ পনেরো)টাকা।
সকাল থেকে রাত ১০ ঘটিকা পর্যন্ত ঠিক এই ভাড়াই থাকবে। এই সিদ্বান্তই বলভদ থাকবে বলে আলোচনা সমাপ্তি ঘোষনা করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com