শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
শিরোনাম:
বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ জেলার বিভিন্ন স্থানে পুলিশের সাড়াশি অভিযান ॥ বিপুল পরিমান মাদক ও চোরাই টমটমসহ গ্রেফতার ৫ বাহুবলে রাস্তার পাশ থেকে এক নবজাতক উদ্ধার আজমিরীগঞ্জে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের আয়া মায়া রাণীর অপচিকিৎসায় প্রসূতি মহিলার মৃত্যুর অভিযোগ লাখাই-হবিগঞ্জ সড়কের ব্রিজের নীচ থেকে বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার নবীগঞ্জে ৩টি ওয়ারেন্টে মামলার ৬ বছরের সাজাপ্রাপ্ত আসামী এস এম আলী গ্রেফতার চুনারুঘাটে ডিবি’র পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ ৪৫ কেজি গাঁজাসহ প্রাইভেটকার ও সিএনজি গাড়ী আটক হবিগঞ্জের আলোচিত সানজানা শিরিনের বিরুদ্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। সুতাং ব্রীজে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ মহিলা নিহত

আট ম্যাচ নিষিদ্ধ হতে পারেন ব্রাজিলিয়ান তারকা নেইমার

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০১৯
  • ৩৪৯ বার পঠিত

স্পোর্টস ডেস্কঃ ফরাসি কাপের ফাইনালে হারের পর এক দর্শককে ঘুষি মারতে তেড়ে দিয়েছিলেন নেইমার। এমন আচরণের জন্য আট ম্যাচ নিষিদ্ধ হতে পারেন পিএসজির এই ব্রাজিলিয়ান তারকা

কী হয়েছে নেইমারের? এখন তাঁর পাদপ্রদীপের আলোয় থাকার কথা। তা না, একের পর এক বিতর্কের জন্ম দিচ্ছেন। কিছুদিন আগে উয়েফাকে বাজে কথা বলে তিন ম্যাচ নিষিদ্ধ হন নেইমার। এরপর ফরাসি কাপের ফাইনালে হারের পর এক দর্শককে ঘুষি মারতে তেড়ে গিয়েছিলেন ব্রাজিল তারকা। সংবাদমাধ্যম জানিয়েছে, এমন আচরণের জন্য সর্বোচ্চ আট ম্যাচ নিষিদ্ধ হতে পারেন নেইমার।

রোববার রাতে ফরাসি কাপের ফাইনালে রেঁনের কাছে ২-১ গোলে হারে পিএসজি। ম্যাচ শেষে গ্যালারির দর্শকদের মধ্য দিয়ে যাচ্ছিলেন পিএসজির খেলোয়াড়েরা, রানার্সআপ পদক নেওয়ার জন্য। আশপাশের দর্শকেরা প্রিয় খেলোয়াড়দের ছবি তুলছেন, ভিডিও করছেন। নেইমারের বিষয়টা পছন্দ হয়নি। এক দর্শকের হাত থেকে ফোন কেড়ে নিতে চাইলেন তিনি। শুধু তা-ই নয়, ফোন না কাড়তে পেরে তাঁর দিকে ঘুষি মারতে গিয়েছেন নেইমার। পরে পিএসজির অন্য খেলোয়াড়েরা তাঁকে ধরাধরি করে ওপরে নিয়ে যান। নেইমারের এই লজ্জাজনক মুহূর্ত ধরা পড়েছে দর্শকের মোবাইল ফোনে। তাঁরা সামাজিক যোগাযোগমাধ্যমগুলোয় ভিডিওটা ছড়িয়ে দিতে দেরি করেননি।

ইউরোপের সংবাদমাধ্যম জানিয়েছে সেই দর্শক রেঁনের সমর্থক। নেইমার পাশ দিয়ে যাওয়ার সময় তাঁকে সেই দর্শক নাকি বলেছেন, ‘ফুটবলটা কীভাবে খেলতে হয় তা শেখো।’ দুজনের মধ্যে উত্তপ্ত বাক্যবিনিময় হচ্ছে বোঝা গেলেও নেইমার রেগেমেগে সমর্থককে কী বলেছেন, সেটা জানা যায়নি। তবে যা বোঝা গেছে, নেইমার সম্ভবত বিরাট এক সমস্যায় পড়তে যাচ্ছেন। সংবাদমাধ্যম জানিয়েছে, দোষী প্রমাণিত হলে সর্বনিম্ন তিন ম্যাচ থেকে সর্বোচ্চ আট ম্যাচ নিষিদ্ধ হতে পারেন নেইমার। শাস্তি হলে তা পিএসজির আগামী ম্যাচ (শনিবার নিসের বিপক্ষে) থেকে কার্যকর হবে না। ১১ মে অ্যাঞ্জার্সের মুখোমুখি হবে পিএসজি—এ ম্যাচ থেকে শাস্তি শুরু হবে, তবে সবার আগে ফরাসি ফুটবল কমিশনের তদন্তে নেইমারকে দোষী প্রমাণ করতে হবে। এ নিয়ে বৃহস্পতিবার ফরাসি ফুটবল কমিশন সিদ্ধান্ত নেবে বলে জানিয়েছে সংবাদমাধ্যম।
সুত্রঃ প্রথম আলো

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com