সোমবার, ১৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন

রোনালদোও কি ফিরছেন রিয়ালে?

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১৩ মার্চ, ২০১৯
  • ৩৫০ বার পঠিত

স্পোর্টস ডেস্কঃ ক্রিস্টিয়ানো রোনালদোও কি রিয়ালে ফিরছেন? কোচ জিনেদিন জিদানের প্রত্যাবর্তনে গুঞ্জন উঠেছে এবার ক্রিস্টিয়ানো রোনালদোও তার নয় বছরের আপন ক্লাবে ফিরতে পারেন। এবার জিনেদিন জিদানের সঙ্গে ২০২২ সাল পর্যন্ত চুক্তি করেছে রিয়াল মাদ্রিদ। দায়িত্ব নিয়ে ফরাসি এই কোচ দলে বেশ কিছু পরিবর্তন আনবেন, এটা স্বাভাবিক। রোনালদোর ফেরার সম্ভাবনা কতটা, স্বভাবতই এই প্রশ্নের মুখেও পড়তে হলো আড়াই বছরের প্রথম মেয়াদে রিয়ালকে তিনটি চ্যাম্পিয়নস ট্রফি শিরোপা এনে দেয়া কোচ জিদানকে। আর জিদান বলেন,‘এটা আজকের ইস্যু নয়। আমাদের ১১টি ম্যাচ খেলতে হবে, তারপর দেখা যাবে আগামী বছর কী হয়। আমরা সবাই জানি, ক্রিস্টিয়ানো এই ক্লাবের ইতিহাসের সেরা খেলোয়াড়। তবে আজ আমরা এসব নিয়ে কথা বলবো না।
আমি এখনও এটা নিয়ে কিছু ভাবিনি। সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো ক্লাবে ফেরা এবং আমি এখন শুধু এই ১১ ম্যাচ নিয়েই ভাবছি। পরে আমরা দেখার সময় পাবো। উপযুক্ত মানুষকে আমরা আগামী মৌসুমের পরিকল্পনায় রাখবো।’
গত মৌসুম শেষে রিয়াল মাদ্রিদ থেকে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে পাড়ি দেন লা লিগায় রিয়াল মাদ্রিদের জার্সি গায়ে সর্বাধিক ৩১১ গোলের মালিক ক্রিস্টিয়ানো রোনালদো। আর রোনালদোর অনুপস্থিতিতে রিয়াল মাদ্রিদ হয়ে পড়ে বিবর্ণ। এবারের কোপা দেল রে’র সেমিফাইনালে বার্সেলোনার কাছে হার নিয়ে শিরোপার স্বপ্ন ভাঙে রিয়াল মাদ্রিদের। উয়েফা চ্যাম্পিয়ন্স লীগের শেষ ষোলোর রাউন্ডে ডাচ দল আয়াক্স আমস্টারডামের কাছে নিজ মাঠে ৪-১ গোলের হারে আসর থেকে বিদায় নেয় গত টানা তিনবারের চ্যাম্পিয়নরা। আর শীর্ষ দল বার্সেলোনা থেকে পরিষ্কার ১২ পয়েন্টে পিছিয়ে এবারের লা লিগার আশাও অনেকটাই শেষ রিয়ালের।
সুত্রঃ মানবজিবন

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com