মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন

বাংলাদেশে এসে অনেক খুশি শ্রাবন্তি

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ৯ মার্চ, ২০১৯
  • ৫০৩ বার পঠিত

বিনোদন ডেস্কঃ ভিসা জটিলতার কারণে বাংলাদেশে আসা হচ্ছে না- জানিয়ে দুদিন আগে আক্ষেপ প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে বাংলাদেশের দর্শকের কাছে বিশেষ বার্তা পাঠিয়েছিলেন কলকাতার শীর্ষ চাহিদাসম্পন্ন নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে অবশেষে গতকাল শুক্রবার কলকাতা থেকে সকাল ৭টার ফ্লাইটে ঢাকায় পৌঁছেছেন তিনি। এসেই ঢাকার বেশ কয়েকটি প্রেক্ষাগৃহে দর্শকদের সঙ্গে নিজের অভিনীত ছবি উপভোগ করেছেন এ অভিনেত্রী।

গতকাল মুক্তি পেয়েছে শ্রাবন্তী অভিনীত বহুল প্রতীক্ষিত ‘যদি একদিন’ ছবিটি। মোস্তফা কামাল রাজ পরিচালিত এ ছবির মাধ্যমেই প্রথমবার বাংলাদেশের কোনো একক প্রযোজনা প্রতিষ্ঠানের ছবি মুক্তি পেল তার। এ কারণে ছবিটি নিয়ে ব্যাপক আগ্রহ ও উদ্দীপনা ছিল তার। তাই তো শত ঝক্কি-ঝামেলার মধ্যেও ঢাকায় এসেছেন শ্রাবন্তী। ঢাকায় এসে অনেকটাই উচ্ছ্বসিত শ্রাবন্তী। বলেন, ‘সত্যিই অনেক ভালো লাগছে। এর আগেও অনেকবার ঢাকায় এসেছি। কিন্তু এবারের সফরকে অন্যরকম লাগছে। মনে হচ্ছে, প্রথমবার ঢাকায় এলাম। সকালে এসে একটু বিশ্রাম নিয়েই ছুটে গেছি সিনেমাহলে। দর্শকদের উপচেপড়া ভিড় দেখে শুরুতে বিশ্বাস হচ্ছিল না। ঢাকার দর্শক আমার ছবিটি এভাবে গ্রহণ করায় অনেক অনেক অভিনন্দন দর্শকদের। এরপর আরও কয়েকটি শো দেখেছি। সবখানেই দর্শকদের ব্যাপক সাড়া পেয়েছি। আরও আগে আসতে পারলে বেশি ভালো লাগত।’

শ্রাবন্তী আরও বলেন, ‘আন্তর্জাতিক নারী দিবসে আমার ছবিটি মুক্তি পাওয়ায় আরও স্পেশাল বলে মনে হচ্ছে সবকিছু। ছবিতে আমার বিপরীতে অভিনয় করেছেন তাহসান। এই ছবির মাধ্যমেই চলচ্চিত্রে অভিষেক হলো তার। অসাধারণ অভিনয় করেছেন তিনি। এখানে অরিত্রি নামের একটি চরিত্রে অভিনয় করেছি আমি। আশা করি, প্রথমদিন যেভাবে দর্শকের আগ্রহ দেখছি ছবিটির প্রতি, বাকি দিনগুলোতেও এমনই আগ্রহ থাকবে।’

শ্রাবন্তীর কাছ থেকে জানা গেল, শুধু দর্শকদের সঙ্গে সিনেমা দেখাই নয়, বিভিন্ন টিভি চ্যানেল ও পত্র-পত্রিকায় সাক্ষাৎকার ও ফটোশুট নিয়েও ব্যস্ত ছিলেন তিনি। সবমিলিয়ে অনেক ক্লান্তিময় একটি দিন কাটলো তার। তারপরও এক ধরনের প্রশান্তি কাজ করছে তার মনে।

উলেস্নখ্য, সারা দেশের সব সিনেপেস্নক্স ও ১৮টি প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পেয়েছে ‘যদি একদিন’। ছবিতে তাহসান, শ্রাবন্তী ছাড়াও অভিনয় করেছেন তাসকিন, রাইসা প্রমুখ।
সুত্রঃ যায়যায় দিন

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com