শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:
বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ জেলার বিভিন্ন স্থানে পুলিশের সাড়াশি অভিযান ॥ বিপুল পরিমান মাদক ও চোরাই টমটমসহ গ্রেফতার ৫ বাহুবলে রাস্তার পাশ থেকে এক নবজাতক উদ্ধার আজমিরীগঞ্জে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের আয়া মায়া রাণীর অপচিকিৎসায় প্রসূতি মহিলার মৃত্যুর অভিযোগ লাখাই-হবিগঞ্জ সড়কের ব্রিজের নীচ থেকে বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার নবীগঞ্জে ৩টি ওয়ারেন্টে মামলার ৬ বছরের সাজাপ্রাপ্ত আসামী এস এম আলী গ্রেফতার চুনারুঘাটে ডিবি’র পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ ৪৫ কেজি গাঁজাসহ প্রাইভেটকার ও সিএনজি গাড়ী আটক হবিগঞ্জের আলোচিত সানজানা শিরিনের বিরুদ্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। সুতাং ব্রীজে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ মহিলা নিহত

শাকিব খানের পাসওয়ার্ড ছবির ক্যামেরা ওপেন প্রথম দিনের শুটিংয়ে ইমন-বুবলী

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০১৯
  • ৪৬৬ বার পঠিত

অনলাইন ডেস্কঃ অবশেষে শুরু হল শাকিব খান ও বুবলী অভিনীত নতুন ছবি ‘পাসওয়ার্ড’-এর শুটিং। গতকাল রাজধানীর এফডিসি সংলগ্ন প্রিয়াঙ্কা শুটিং হাউসে এ ছবির ‘ক্যামেরা ওপেন’ হল।

ছবিটি পরিচালনা করছেন মালেক আফসারী। এতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করছেন শাকিব খান। তার সঙ্গে সহ-প্রযোজক হিসেবে রয়েছেন মো. ইকবাল। গতকাল শুটিং শুরু হলেও শাকিব খান ক্যামেরার সামনে দাঁড়াবেন ৫ মার্চ। এমনটিই জানিয়েছেন ছবির সহ-প্রযোজক ইকবাল। ছবিতে নায়ক হিসেবে ইমনকেও নেয়া হয়েছে।

প্রথমদিন বুবলী ও ইমনকেই ক্যামেরার সামনে দেখা গেছে। ছবিটি প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘ঢাকাই ফিল্ম ইন্ডাস্ট্রির অবস্থা সম্পর্কে নতুন করে কিছু বলার নেই। একেবারেই পড়তি। বলা যায় টেনে তুলছি। এ জন্য আমি কলকাতার ছবিতে কাজ করা বন্ধ রেখেছি। ঢাকাই ছবিতে অর্থলগ্নিও করছি। যাতে নিজেদের ইন্ডাস্ট্রিটা টিকে থাকে।

পাসওয়ার্ড সেই টিকে থাকার একটি প্রজেক্ট। ছবিতে আমার সঙ্গে ইমনকেও নিয়েছি। কারণ আমি চাই, সবাই কম-বেশি কাজ করে টিকে থাকুক। তাদের বোধোদয় হোক। কে ভালো আর কে মন্দ। পাসওয়ার্ড ভালো গল্পের একটি ছবি। চেষ্টা করব ভালোভাবে শেষ করার। আশা করি বরাবরের মতো দর্শকরা সঙ্গে থাকবেন।’

বরাবরের মতো এ ছবিতেও শাকিব খানের জুটি হিসেবে রয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। তিনি বলেন, ‘ভালো কিছুর জন্য অপেক্ষায় ছিলাম। অবশেষে সেটা পেয়েছি এবং কাজও শুরু করেছি। বরাবরের মতোই ভালো কিছু হবে এটা বলতে পারি। সবার দোয়া চাই।’

ছবিতে শাকিব খানের ছোট ভাই চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক ইমন। তিনি বলেন, ‘শাকিব ভাইয়ের সঙ্গে এর আগে আরও একটি ছবিতে অভিনয় করেছি। দ্বিতীয়বারের মতো এ ছবিতে কাজ করছি। ভালো একটা প্রজেক্ট। দর্শকনন্দিত হবে আমার বিশ্বাস।

ছবিতে ইমনের নায়িকা কে হবেন সেটা আপাতত চমক হিসেবেই রাখতে চান প্রযোজক ইকবাল। তিনি বলেন, ‘ছবিতে অনেক চমক থাকবে। এ কারণেই ইমনকে যুক্ত করা। আরেকটি নায়িকা কে হচ্ছেন সেটা শিগগিরই ঘোষণা করা হবে।’

পরিচালক সূত্রে জানা গেছে, একটি মিশনকে কেন্দ্র করে ‘পাসওয়ার্ড’ ছবির গল্প তৈরি হয়েছে। গানের শুটিং হবে সংযুক্ত আরব আমিরাত ও তুরস্কে। আগামী রোজার ঈদে ছবিটি মুক্তি দেয়া হবে বলে জানা গেছে। তবে ছবিতে পরিচালক হিসেবে মালেক আফসারীকে নেয়ায় শাকিব খানের অনেক ভক্ত ফেসবুকে নিজেদের বিরক্তি প্রকাশ করেছেন।

কারণ গেল বছর শাকিব খানের বিরুদ্ধে চলচ্চিত্রসংশ্লিষ্ট কিছু সংগঠনের নেতৃবৃন্দ যখন তাদের ব্যক্তিস্বার্থে আন্দোলন করছিলেন তখন মালেক আফসারীও শাকিব খানকে প্রকাশ্যে অপরাধী হিসেবে দোষারোপ করেছেন।

সেই মালেক আফসারীই আবার এক বছর যেতে না যেতে শাকিব খানের প্রশংসায় মুখে ফেনা তুলছেন। তার এই দ্বিমুখিতার বিষয়টিই শাকিব ভক্তদের কষ্ট দিয়েছে এবং তারা সেটাই ফেসবুকের মাধ্যমে তুলে ধরেছেন।

তবে বিষয়টি নিয়ে মালেক আফসারীও ফেসবুকে নিজের বক্তব্য তুলে ধরে বলেছেন, ‘আমি সময়ের সঙ্গে চলতে ভালোবাসি। যখন যেটা করা দরকার সেটা করি। এর বেশি কিছু নয়।’ তার এ বক্তব্যও যে ব্যক্তিত্বহীনতা প্রকাশ করে সেই টিপ্পনী কাটতেও ছাড়েননি কেউ কেউ।
সুত্রঃ যুগান্তর

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com