শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন

আত্মসম্মান বাড়াতে পর্ন অভিনয়ে মিয়া খলিফা!

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৩৬৮ বার পঠিত

বিনোদন ডেস্কঃ মিয়া খলিফা! নীল ছবির জনপ্রিয় এক নাম। পর্ন ইন্ডাস্ট্রিতে অল্প বয়সেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন তিনি। ২১ বছর বয়সে যখন স্নাতক পড়ছিলেন যুক্তরাষ্ট্রের টেক্সাস বিশ্ববিদ্যালয়ে। তখন তাকে পর্ন অভিনয়ের প্রস্তাব দেন এক মার্কিন পরিচালক। বুঝে না বুঝে রাজি হয়ে যান মিয়া। ভেবেছিলেন এতে বাড়বে আত্মসম্মান বোধ, আত্মবিশ্বাসও। সম্প্রতি এক সাক্ষাৎকারে এসব কথা জানিয়েছেন এই মার্কিন পর্নস্টার।

মিয়া খলিফা বলেন, ‘প্রথম দিন পর্ন অভিনয় করার পর একই সঙ্গে লজ্জা ও অপরাধবোধ কাজ করছিল। তখন আমি আসলে ২১ বছর বয়সী একটা গাধা ছিলাম। তিনি বলেন, ভেবেছিলেন কোম্পানির বাইরে কেউ তার পর্ন গুলো খুঁজে পাবে না। কিন্তু পরে হঠাৎ চারদিক থেকে ব্যাপক সাড়া পেয়ে ভড়কে যান!

মিয়া খলিফা ক্যালিস্টা নামেও পরিচিত। অবশ্য পর্ন সিনেমায় নামটি বড়ই বেমানান। লেবানন বংশোদ্ভুত এই তরুণী মাত্র ৭ বছর বয়সে আমেরিকা পাড়ি জমান। মিয়া জানান, ২০১৫ সালের প্রথম দিকে একটি বিতর্কিত ভিডিও প্রকাশ করেই সবার চেনা হয়ে যান তিনি। ওই ভিডিওর মাধ্যমেই পর্নহাবে সার্চ করা পর্ন তারকার শীর্ষে চলে আসেন তিনি। লেবানন ও অন্যান্য মুসলিম অধ্যুষিত দেশে তাকে নিয়ে ব্যাপক সমালোচনা হয়। মধ্যপ্রাচ্য থেকে জীবননাশের হুমকিও দেওয়া হয় তাকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com