বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন

জেলা আইনগত সহায়তা প্রদান কমিটি হবিগঞ্জ এর মাসিক সভা

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ১৫৩ বার পঠিত

প্রেস বিজ্ঞপ্তি :- জেলা আইনগত সহায়তা প্রদান কমিটি হবিগঞ্জ এর মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিকাল ৪টায় জেলা জজ আদালতের সভাকক্ষে বিজ্ঞ জেলা দায়রা জজ মোঃ হাসানুল ইসলাম এর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় বিচারক (জেলা জজ), নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যল-২, বিচারক (জেলা জজ), নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যল-৩, বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, পুলিশ সুপার, অতিরিক্ত জেলা ও দায়রা জজ, উপজেলা চেয়ারম্যান সদর, সিভিল সার্জনের জেলা লিগ্যাল এইড অফিসার,
যুগ্ম জেলা জজ (২য় আদালত), জেল সুপার, উপপরিচালক সমাজ সেবা অধিদপ্তর, মহিলা বিষয়ক কর্মকর্তা, জেলা আইনজীবী সমিতির সভাপতি, সাধারণ সম্পাদক জেলা আইনজীবী সমিতি, পাবলিক প্রসিকিউটর, বিশেষ পাবলিক প্রসিকিউটর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যল-১, জেলা বেসরকারী কারাগার পরিদর্শক, চেয়ারম্যান জাতীয় মহিলা সংস্থা, জেলা ব্যবস্থাপক ব্র্যাক, জেলা ব্যবস্থাপক ইনডেভার, জেলা ব্যবস্থাপক নিশান হেলথ উপস্থিত ছিলেন।
এতে বক্তারা তৃণমূল পর্যায়ে লিগ্যাল এইড সেবা পৌঁছে দেওয়ার জন্য সকলের কাছে আহবান জানান। একই সাথে কিভাবে লিগ্যাল এইড সেবা মানুষের কাছে আরো সহজ ভাবে উপস্থাপ করা যায় সেই বিষয়ে দীর্ঘ আলোচনা করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com