সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১২:২৯ অপরাহ্ন

মাধবপুরে সায়হাম গ্রুপের সৌজন্যে বিনা মূল্যে চক্ষু শিবির অনুষ্টিত

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ৯ মার্চ, ২০২২
  • ১৬৬ বার পঠিত

শেখ জাহান রনি, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধিঃ:- হবিগঞ্জের মাধবপুরে প্রতি বৎসরের ন্যায় সায়হাম গ্রুপের সৌজন্যে এবং জাতীয় অন্ধ কল্যাণ সমিতি মৌলভীবাজার শাখার সহযোগিতায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা শিবির অনুষ্টিত হয়েছে। মঙ্গলবার (৮ মার্চ) সকাল ১১ টায় উপজেলা নোয়াপাড়া সৈয়দ সঈদউদ্দিন স্কুল এন্ড কলেজ মাঠে সায়হাম গ্রুপের নির্বাহী পরিচালক আলহাজ্ব সৈয়দ মোঃ সেলিম আহম্মদ চক্ষু শিবিরের উদ্বোধণ করেন। সৈয়দ সঈদউদ্দিন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মিজানুর রহমানের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে রাখেন মাধবপুর পৌরসভার মেয়র হাবিবুর রহমান মানিক, ডাঃ আব্দুল মান্নান, ইউ/পি চেয়ারম্যান সৈয়দ মোঃ সোহেল, সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ, প্রেসক্লাবের সাবেক সভাপতি আলাউদ্দিন আল রনি, বিএনপির সাধারন সম্পাদক হামিদু রহমান হামদু, সাবেক চেয়ারম্যান এস.এম জাবেদ, সায়হাম গ্রুপের জি.এম সফিকুর রহমান পাটুয়ারী, জি.এম প্রশাসন লেঃ কমান্ডার(অবঃ) মোঃ মাসুদ, বিএনপি নেতা হাজী অলিউল্লাহ, আওয়ামীলীগ নেতা। বিল্লাল হোসেন চকদার, মাওলানা আব্দুল কালাম, সায়হাম গ্রুপের সিনিয়র ম্যানেজার মোঃ এরশাদ চৌধুরী, কর্মকর্তা মোস্তফা কামাল বাবুল, ব্যবসায়ী জয়নাল আবেদীন, ইমাম কামরুল হাসান প্রমুখ। এ বছর প্রায় ২ হাজার সাধারন রোগির চিকিৎসা ও ঔষধ দেয়া হয়। ২১৫ জন রোগীকে চক্ষু অপারেশন করার জন্য বাচাই করা হয়।

সায়হাম গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ মোঃ ফয়সল জানান-সায়হাম গ্রুপ এলাকার বেকার সমস্যার সমাধানের পাশাপাশি আত্ব মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। এলাকার উন্নয়ন, শিক্ষা বিস্তার, স্বাস্থ্য সেবা, বিনামূল্যে চক্ষু চিকিৎসাসহ নানাবিধ কাজ করে যাচ্ছে। ইনশাল্লাহ এ ধারা অব্যাহত থাকবে।
সায়হাম টেক্সটাইল মিলের চেয়ারম্যান ও মাধবপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ মোঃ শাহজাহান বলেন প্রায় ৩৪ বৎসর ধরে সায়হাম গ্রুপ জাতীয় অন্ধ কল্যাণ সমিতি মৌলভীবাজার শাখার সহযোগিতায় হাজার হাজার মানুষের বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও অপারেশন করে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com