সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন

লুকড়া ইউনিয়ন বিএনপির সম্মেলনে জি কে গউছ দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে দিশেহারা মানুষ, কিন্তু সরকারের ভ্রুক্ষেপ নেই

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ২৫৬ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ– বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন- নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম হু হু করে বাড়ছে। তাতে জনগণ অতিষ্ঠ হয়ে উঠেছে। গ্যাস, বিদ্যুৎ, পানি ও তেলের মূল্য বৃদ্ধিতে সাধারণ মানুষ এখন দিশেহারা। অথচ সরকারের সেদিকে কোন ভ্রুক্ষেপ নেই। কারণ জনগণের সাথে আওয়ামীলীগের কোন সম্পর্ক নেই।
বর্তমান সরকার জনগণের ভোটে নির্বাচিত নয় বলেই জনহিতকর কাজ করছে না। সরকারের এই অন্যায় ও জুলুমের বিরুদ্ধে প্রতিবাদ করতে গেলেও আমাদের উপর নেমে আসে পুলিশী নির্যাতন। এই অবস্থা থেকে মুক্তি পেতে হলে আওয়ামীলীগের পতনের বিকল্প নেই।
তিনি গতকাল শুক্রবার বিকালে সদর উপজেলার ১নং লুকড়া ইউনিয়ন বিএনপির সম্মেলনে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন।
জি কে গউছ বলেন- বাংলাদেশের মানুষ ভোটের নামে আর তামাশা দেখতে চায় না। মানুষ একটি অবাধ নিরপেক্ষ সুষ্ঠ নির্বাচনের মাধ্যমে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে চায়। তাদের ভোটাধিকার প্রয়োগ করতে চায়, দেশকে আবারও গণতান্ত্রিক ধারায় ফিরিয়ে আনতে চায়। মানুষ পরিবর্তন চায়। তাই আওয়ামীলীগ সুষ্ঠ নির্বাচন দিতে ভয় পায়। আওয়ামীলীগ জানে, দেশের মানুষ ভোট দিতে পারলে আওয়ামীলীগ প্রার্থীদের অস্তিত্ব থাকবে না।
ইউনিয়ন বিএনপির আহবায়ক হাজী আলতাব হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক এডভোকেট ইলিয়াছ আহমেদের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মিজানুর রহমান চৌধুরী ও হাজী এনামুল হক, সদর উপজেলা বিএনপির আহবায়ক সিনিয়র যুগ্ম আহবায়ক আজিজুর রহমান কাজল, যুগ্ম আহবায়ক মোঃ আজম উদ্দিন, শামছুল ইসলাম মতিন, আব্দুস সোবহান, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জালাল আহমেদ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুর রহমান সিতু, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম কাওছার, শাহ মশিউর রহমান কামাল, এডভোকেট মইনুল হোসেন দুলাল, শামীম মিয়া, আক্তার হোসেন, জেলা ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, সদর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব নাজমুল হোসেন অনি।
সম্মেলনে বক্তব্য রাখেন এনামুল হক এনাম, আব্দুস শহিদ, রুস্তম আলী, আয়াত আলী, মোঃ তাহের, সাহাব উদ্দিন চৌধুরী, আব্দুল কুদ্দুস, আব্দুল মজিদ, মোশাহিদ আলম, শফিকুল ইসলাম, ইলিয়াছ মিয়া, আলা উদ্দিন, নজরুল ইসলাম, হারুনুর রশিদ চৌধুরী, আব্দুর রউফ, মহিবুর প্রমুখ।
সম্মেলনে হাজী মোঃ জুলমত আলীকে সভাপতি, আহাদ মিয়াকে সিনিয়র সহ-সভাপতি, এডভোকেট ইলিয়াছ আহমেদকে সাধারণ সম্পাদক, মোঃ আলাউদ্দিনকে যুগ্ম সাধারণ সম্পাদক ও মোঃ দরছ মিয়াকে সাংগঠনিক সম্পাদক করে ১নং লুকড়া ইউনিয়ন বিএনপির কমিটি গঠন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com