শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২২ অপরাহ্ন

চুনারুঘাটসহ ৯ উপজেলায় স্বাধীনতা দিবস পালিত

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ২৮ মার্চ, ২০২১
  • ২৩৬ বার পঠিত

চুনারুঘাটে স্বাধীনতা দিবসে বীর মুক্তিযোদ্ধাদেরকে সংবর্ধনা দেয়া হয়। হবিগঞ্জ জেলার চুনারুঘাট সহ ৯টি উপজেলায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি, শহিদদের কবর ও শহিদবেদীতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এর মধ্যে চুনারুঘাট উপজেলা পরিষদ মাঠে আলোচনা সভা ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়।
এ উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সত্যজিৎ রায় দাশ এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চুনারুঘাট থানার ওসি মো: আলী আশরাফ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লুৎফুর রহমান মহালদার, মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন , পৌর মেয়র সাইফুল আলম রুবেল, উপজেলা পরিষদ, সকল বিভাগীয় প্রধানগণ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা ও শহিদ মুক্তিযোদ্ধার পরিবারবর্গ, সাংবাদিকবৃন্দ প্রমুখ। পরে চুনারুঘাট উপজেলার বাসিন্দা বীর মুক্তিযোদ্ধাদেরকে সংবর্ধনা প্রদান করে উপজেলা প্রশাসন।

একইভাবে নবীগঞ্জ, বাহুবল, আজমিরীগঞ্জ, বানিয়াচং , মাধবপুর, শায়েস্তাগঞ্জ, হবিগঞ্জ, লাখাই উপজেলা প্রশাসনের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় এ দিবস পালন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com