বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে পেঁয়াজের বস্তায় মিললো ৫ কেজি গাঁজা: যুবক গ্রেপ্তার বোরকা পরিহিত নারীর বিশেষ স্থান থেকে গাঁজা উদ্ধার : গ্রেফতার ৪ মিরপুরে ভয়াবহ আগুন ১৪টি দোকান পুড়ে ছাই হত্যার ২৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেপ্তার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ চুনারুঘাটের ৩ উপপরিদর্শক আর্থপিডিয়া কর্তৃক সিভি লেখা ও চাকুরির ইন্টারভিউ ওয়ার্কশপ” নামক কর্মশালা অনুষ্ঠিত আজ চুনারুঘাট ব্যারিস্টার সুমন এমপি’র তারণ্যের সমাবেশ ॥ মাধবপুরে খাল পরিস্কার শুরু করলেন ব্যারিস্টার সুমন এমপি হবিগঞ্জের ইতিহাসে আজ কলঙ্কের ২৭ জানুয়ারি শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখল নিয়ে দুই পক্ষের মাঝে উত্তেজনা

আহবায়ক নিজাম উদ্দিনের চুনারুঘাট প্রবাসী গ্রুপের একাংশ থেকে ২৮ জন সেচ্ছায় পদত্যাগ

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ জুলাই, ২০২০
  • ৩৩২ বার পঠিত

চুনারুঘাট প্রবাসী গ্রুপের একাংশ (আহবায়ক নিজাম উদ্দিন) এর সংগঠন থেকে যুগ্ন আহবায়ক, দাতা সদস্য ও সদস্যসহ ২৮ জন সেচ্ছায় পদত্যাগ করেছেন। সম্প্রতি এক প্রেস বিজ্ঞপ্তিতে তারা বিভিন্ন কারণ দেখিয়ে পদত্যাগ করেন। প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠনটি নিয়মতান্ত্রিকভাবে পরিচালিত হচ্ছে না, সংগঠনের মূল কার্যপরিচালনা পরিষদের যোগ্য ব্যক্তিদেরকে সম্মান না দিয়ে নিজ নিজ (স্বার্থ লোভী) সমর্থকদেরকে প্রাধান্য দিয়ে বাকিদেরকে সঠিক মূল্যায়ন করা হয়নি। সিনিয়র দাতা সদস্য থাকা সত্যেও আমাদের মতামতকে তোয়াক্কা না করে স্বার্থলোভী নতুন সদস্যদের সিদ্ধান্তকে অগণতান্ত্রিক পক্রিয়ায় প্রাধান্য দিয়ে বেআইনি ভাবে বাস্তবায়ন করা হয় আমরা পদত্যাগ করলাম। পদত্যাগকারীরা হলেন-দাতা সদস্য শেখ শাহীন, আব্দুল কাইয়ুম, সুলতান সালা উদ্দিন, মোঃ ফয়সল মিয়া, শেখ হারুন, কামরুল হাসান লিটন, আব্দুল মালেক মনির, আব্দুল নুর, আব্দুল হান্নান, ইমন মিয়া, আল-আমিন রাজ, মোঃ কাউছার, সুলতান আহমেদ, মোঃ বিল্লাল, কাউছার তরফদার, রাসেল আহমেদ ও আল আমিন জমাদার, সদস্য সুহেল তরফদার, সুমন তালুকদার, কাউছার আহমদ, নিছার আহমেদ, হাবিব উল্লা, মকলিছুর, ফারুক মিয়া, ডালিম মিয়া, হিরন খান, রুবেল মিয়া ও গিয়াস উদ্দিন প্রমূখ। প্রেস বিজ্ঞপ্তি।

প্রেসবিজ্ঞপ্তিটি হুবহুব পাঠকদের সামনে তুলে ধরা হলো।
বরাবর
সম্মানিত প্রতিষ্ঠাতা /কলাকৌশলীগণ
চুনারুঘাট প্রবাসী গ্রুপ, চুনারুঘাট-হবিগঞ্জ।
বিষয়ঃ- চুনারুঘাট প্রবাসী গ্রুপ পদত্যাগের জন্য আবেদন পত্র।
জনাব,
আসসালামুলাইকুম; আমি মোঃ সোহেল তরফদার, চুনারুঘাট প্রবাসী গ্রুপ এর অন্যতম দাতা সদস্য।
সংগঠনটি নিয়মতান্ত্রিক ভাবে পরিচালিত হচ্ছে না, সংগঠনের মূল কার্যপরিচালনা পরিষদের যোগ্য ব্যক্তিদেরকে সম্মান না দিয়ে নিজ নিজ (স্বার্থ লোভী) সমর্থকদের কে প্রাধান্য দিয়ে বাকিদেরকে সঠিক মূল্যায়ন করা হয়নি। আমি সহ সিনিয়র দাতা সদস্য থাকা সত্যেও আমাদের মতামতকে তোয়াক্কা না করে স্বার্থলোভী নতুন সদস্যদের সিদ্ধান্তকে অগণতান্ত্রিক পক্রিয়ায় প্রাধান্য দিয়ে বেআইনি ভাবে বাস্তবায়ন করা হয়। সংগঠনের নথিপত্র তথা ফান্ড এর বিষয়ে বারবার প্রশ্নবিদ্ধ হলেও সে বিষয়গুলোর সকলের সামনে ক্লিয়ার করা হয় নাই। কারো সাথে মতের অমিল হলেই তাকে গ্রুপ থেকে রিমুভ করে দেওয়া হয় এবং বিভিন্ন মিথ্যা অপবাদ দিয়ে তাদের বহিস্কার দেখানো হয়। সংগঠন থেকে যোগ্যতাসম্পন্ন সম্মানিত ব্যক্তিদের নামে অনলাইনে মিথ্যা নিউজ করা সহ আরো অনেক অনিয়ম করা হয়।
এমতাবস্থায় আমি আমার নিজের মানসম্মান রক্ষার্থে এই (চুনারুঘাট প্রবাসী গ্রুপ) এর একাংশ সংগঠন থেকে অব্যাহতি নিতে বাধ্য হইলাম।
অতএব,
মহোদয়ের নিকট বিনীত অনুরোধ আমার পদত্যাগ নামা যেনো আপনাদের সদয় মঞ্জুর হয়।
মোঃ সোহেল তরফদার
দাতা সদস্য
চুনারুঘাট প্রবাসী গ্রুপ।
তারিখ ১১/০৬/২০২০ইংঅ

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com