বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১২ অপরাহ্ন

শায়েস্তাগঞ্জে ছাত্রলীগ নেতা সুজন চৌধুরীর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০
  • ২৭৩ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি।। হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জে সাবেক ছাত্রলীগ নেতা সুজন চৌধুরীর উদ্যোগে শতাধিক পরিবার পেল খাদ্যসামগ্রী।

৭ মে দুপুরে পুরানবাজার শাহী ঈদগাহে সামাজিক দুরত্ব বজায় রেখে এসব সামগ্রী বিতরণ করে দেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা শেখ মুজিবুর রহমান, সমাজসেবক আব্দুল জব্বার তালুকদার মুরাদ, ব্যাংক কর্মকর্তা আসাদুজ্জামান নূর, ত্রাণ বিতরণের আয়োজক সাবেক জেলা ছাত্রলীগ নেতা সুজন চৌধুরী, সমাজসেবক নজরুল ইসলাম, জেলা সাংবাদিক ফোরামের সিনিয়র সহ-সভাপতি মোঃ মামুন চৌধুরী, সমাজসেবক শাহীন মিয়া, শিক্ষক জালাল উদ্দিন মোহন প্রমুখ।

জানা গেছে, হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক শায়েস্তাগঞ্জ পৌরসভার সাবাসপুরের বাসিন্দা ডা. সিরাজুল ইসলাম চৌধুরীর ছেলে সুজন চৌধুরীর নিজ উদ্যোগে একাধিকবার ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ করেন। তারপরও সম্ভাব্য সবাইকে দেওয়া সম্ভব হয়নি।

মানুষের দুঃখ কষ্ট দেখে খালা লন্ডনস্থ হোল্ড শহরের বসবাসরত সেখানের একটি প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষিকা রেশমা চৌধুরীর সাথে মোবাইলে সুজন চৌধুরী যোগাযোগ করেন।

লন্ডন থেকে রেশমা চৌধুরী, তার মেয়ে আমিরা চৌধুরী রাজমিন ও ছেলে রিয়াজ চৌধুরী অর্থ পাঠান। এ অর্থে খাদ্যসামগ্রী ক্রয় করা হয়।   
এ প্রেক্ষিতে শতাধিক পরিবারের খাদ্য সামগ্রী বিতরণ করা হয় । এছাড়া রেশমা চৌধুরীর সাথে ভিডিও কলে কথা বলে পত্রিকা বিক্রেতা অসহায় রুবেল মিয়াও আর্থিক অনুদান পেয়েছেন।

এ প্রসঙ্গে উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ত্রাণ বরাদ্দ দিয়েছেন। এসব অসহায়দের মাঝে পৌঁছেছে। এ সময়ে সরকারের পাশাপাশি ব্যক্তি উদ্যোগে অনেকেই ত্রাণ বিতরণ করছেন। সুজন চৌধুরীর মাধ্যমে লন্ডন থেকে রেশমা চৌধুরী ও তার সন্তানরা অর্থ পাঠান। এ টাকায় আজ খাদ্যসামগ্রী বিতরণ করা হলো। এসব খাদ্যসামগ্রী উপহার পেয়ে লোকজন উপকৃত হবেন।

সুজন চৌধুরী চৌধুরী বলেন, খালা দেশের মানুষের কষ্টের কথা শোনে দেরি করেননি। আমার কাছে অর্থ পাঠিয়েছেন। এ টাকায় খাদ্যসামগ্রী বিতরণ করতে পেরে অত্যন্ত ভাল লেগেছে। এর আগে আমি লোকজনের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করেছি। এধারা অব্যাহত থাকবে। আমি সবার দোয়া চাই।

এদিকে খাদ্যসামগ্রী পেয়ে লোকজন কৃতজ্ঞতা প্রকাশ করে এভাবে তাদের পাশে থাকার জন্য লন্ডন প্রবাসী রেশমা চৌধুরী ও তার সন্তানদের প্রতি আহবান জানিয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com