রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন

কমলগঞ্জে চাঞ্চল্যকর হত্যা মামলার পলাতক আসামী আটক

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ২৭ জানুয়ারী, ২০১৯
  • ৩৮৯ বার পঠিত

পিন্টু দেবনাথ, কমলগঞ্জ (মৌলভীবাজার) ::মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের ছনগাঁও মাধবটিলা এলাকায় সংঘটিত একটি হত্যা মামলার ৪ বছর পর এক পলাতক আসামী হবিব মিয়া (৪৫)-কে আটক করেছে পুলিশ। আটককৃত ব্যক্তি উপজেলার আদমপুর ইউনিয়নের রাজকান্দি কামারছড়া এলাকার শরিফ উল্যার ছেলে। গোপন সংবাদের ভিত্তিতে কমলগঞ্জ থানার এএসআই মো. হুমায়ন আহমেদ, এএসআই আনিছ আহমেদ, তোফাজ্জল হোসেন ও এএসআই সুষেন চন্দ্র দাশ এর যৌথ নেতৃত্বে একদল পুলিশ শনিবার (২৬শে জানুয়ারি) ভোর রাতে আলিনগর ইউনিয়নের ডবলছড়া খাসিয়া পুঞ্জির বকশী টিলা এলাকায় অভিযান চালিয়ে হত্যা মামলার ওই আসামীকে আটক করে। সে বিগত ২০১৫ সালের জিআর- ১৪৫/১৫ (কমল) নং মামলার ফেরারী আসামী । হত্যাকান্ডের পর দীর্ঘ ৪ বছর সে আত্মগোপেনে ছিল ।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আরিফুর রহমান পলাতক আসামী আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত আসামীকে শনিবার দুপুরে মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, ২০১৫ সালের ১২ সেপ্টেম্বর উপজেলার আদমপুর ইউনিয়নের পুর্ব জালালপুর গ্রামের মৃত মুহিম মিয়ার পুত্র আব্দুর রাজ্জাক (৩৮)-কে কদর মিয়ার নেতৃত্বে ছনগাঁও গ্রামের মাধবটিলায় নৃশংসভাবে হত্যা করা হয়েছিল। এ ঘটনায় এদিন রাতেই নিহতের স্ত্রী জাহানারা বেগম বাদী হয়ে কদর মিয়াকে প্রধান আসামী করে ১৩ জনের নাম উল্লেখ করে কমলগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করলে এ সময় এ ঘটনায় পুলিশ পাঁচজন আসামীকে আটক করে আদালতে সোর্পদ করা হয়েছিল। এরা কয়েক মাস জেল কাটার পর জামিনে বেরিয়ে আসে। পুলিশ হত্যাকান্ডে জড়িত মোস্তফা নামের আরেক আসামীকে গত ২০১৮ সালে আটক করে আদালতে সোপর্দ করেছিল। সর্বশেষ ২০১৯ সালে এসে হত্যাকান্ডের পর দীর্ঘ ৪ বছর আত্মগোপনে থাকা হবিব মিয়াকে শনিবার ভোরে গ্রেফতার করে। বাকি আসামী পলাতক রয়েছে বলে জানা যায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com