সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১২:২৭ অপরাহ্ন

আ’লীগের সংবর্ধনায় এমপি আবু জাহির ॥ সব ক্ষেত্রেই বৈপ্লবিক উন্নয়ন করেছে সরকার

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ২৭ জানুয়ারী, ২০১৯
  • ৩৭৫ বার পঠিত

নাজিম উদ্দিন সুহাগ হবিগঞ্জ-৩ আসনে টানা তৃতীয়বার সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহিরকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার বিকেলে হবিগঞ্জ পৌরসভা মাঠে সদর উপজেলা আওয়ামী লীগ এই সংবর্ধনার আয়োজন করে। এতে প্রধান অতিথি’র বক্তৃতা করেন সংবর্ধিত ব্যক্তিত্ব এডভোকেট মোঃ আবু জাহির এমপি। তিনি বলেন, সংবর্ধনার ফুলের তোড়া আমি সকল নেতাকর্মীদের জন্য উৎস্বর্গ করলাম। তারা যদি দিনরাত নৌকার জন কঠোর পরিশ্রম না করতেন তাহলে, আমরা ক্ষমতায় আসতে পারতাম না। তাই আজকের সংবর্ধনা আমি দলের প্রতি নেতাকর্মীদের ফিরিয়ে দিতে চাই।

এমপি আবু জাহির বলেন, জনগণের ভোটের অধিকার ছিনিয়ে নেয়ার উদ্দেশ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্ব-পরিবারে হত্যা করে বিএনপি। তারা ক্যান্টনমেন্টে ভোটের অধিকার বন্ধি করেছিল। বাংলাদেশ আওয়ামী লীগ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে দীর্ঘ আন্দোলন সংগ্রামের মাধ্যমে মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিয়েছে। টানা তৃতীয়বার দেশের জনগণ জননেত্রী শেখ হাসিনাকে ভোট দিয়ে উন্নয়ন অব্যাহত রেখেছে। দুস্কৃতিকারীরা জনগণের প্রিয় নেত্রীকে হত্যার চেষ্টা করেছে অসংখ্যবার। জনগণ শেখ হাসিনাকে হারাতে চায় না। বর্তমানেও দুর্নীতিবাজরা নানা ষড়যন্ত্রে লিপ্ত। তাই আওয়ামী পরিবারের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

তিনি আরো বলেন, বিগত ১০ বছরে শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, বিদ্যুৎসহ সকল ক্ষেত্রেই বৈপ্লবিক উন্নয়ন করেছে বর্তমান সরকার। প্রধামন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা হাতে নিয়েছি বিশাল কর্ম পরিকল্পনা। উন্নত বাংলাদেশ গড়ার স্বার্থে কাজ করবে এই সরকার।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুকের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিতের পরিচালনায় স্বাগত বক্তৃতা করেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- আওয়ামী লীগ জাতীয় পরিষদ সদস্য ও সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোতাচ্ছিরুল ইসলাম, শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মোঃ ছালেক মিয়া, জেলা ছাত্রলীগ সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহী, সকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের পক্ষে হোসাইন মোঃ আদিল জজ মিয়া প্রমুখ। অনুষ্ঠানের শুরুতেই জেলা, সদর, শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সকল চেয়ারম্যানবৃন্দ এবং প্রতিটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীরা পৃথকভাবে সংবর্ধিত ব্যক্তি এমপি আবু জাহিরকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন মাওলানা আমিনুল ইসলাম ও গীতা পাঠ করেন প্রবীর আচার্য্য।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com