মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে পেঁয়াজের বস্তায় মিললো ৫ কেজি গাঁজা: যুবক গ্রেপ্তার বোরকা পরিহিত নারীর বিশেষ স্থান থেকে গাঁজা উদ্ধার : গ্রেফতার ৪ মিরপুরে ভয়াবহ আগুন ১৪টি দোকান পুড়ে ছাই হত্যার ২৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেপ্তার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ চুনারুঘাটের ৩ উপপরিদর্শক আর্থপিডিয়া কর্তৃক সিভি লেখা ও চাকুরির ইন্টারভিউ ওয়ার্কশপ” নামক কর্মশালা অনুষ্ঠিত আজ চুনারুঘাট ব্যারিস্টার সুমন এমপি’র তারণ্যের সমাবেশ ॥ মাধবপুরে খাল পরিস্কার শুরু করলেন ব্যারিস্টার সুমন এমপি হবিগঞ্জের ইতিহাসে আজ কলঙ্কের ২৭ জানুয়ারি শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখল নিয়ে দুই পক্ষের মাঝে উত্তেজনা

নবীগঞ্জের আউশকান্দিতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০১৯
  • ৩০০ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের বেতাপুর গ্রামে সোমবার সকালে বাড়ির পার্শ¦বর্তী একটি আম গাছের সাথে ফাঁস লাগিয়ে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার ভোর রাতে উপজেলার আউশকান্দি ইউনিয়নের বেতাপুর গ্রামের হিরালাল রবি দাশের স্ত্রী বাসন্তি রবি দাশ পরিবারের সকলের অগোচরে বাড়ির পার্শ্ববর্তী একটি আম গাছের সাথে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। সকালে তার পরিবারের ও স্থানীয় লোকজন বাসন্তি রবি দাশকে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। খবর পেয়ে নবীগঞ্জ থানার এসআই কাওছার আহমেদ এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য লাশ হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চত করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com