সোমবার, ২৪ জুন ২০২৪, ১১:২৬ অপরাহ্ন
শিরোনাম:
ঢাকা সিলেট মহাসড়কের ঝুঁকিপূর্ণ সেতু দিয়ে চলছে ভারী যানবাহন দেশ স্বাধীন হলেও গোলগাঁও বাসী এখনও পরাধীন সাতছড়ি ত্রিপুরা পল্লীর বাসিন্দারা আতঙ্কে \ পাহাড়ী ঢলে ধ্বসে পড়ছে টিলা বাহুবলে পোল্ট্রি ব্যবসায়ীকে হত্যার অভিযোগ মাধবপুরে বাস চাপায় শিশুর মৃত্যু চুনারুঘাটে ৬ বছরের ব্যবধানে দুই ভাইকে হত্যা ॥ গ্রেপ্তার ৩ ঈদ উল আযহা উপলক্ষে পৌর এলাকার ইমাম-মুয়াজ্জিনদের সম্মানী ভাতা প্রদান বানিয়াচং হাসপাতালে অনিয়ম দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন চুনারুঘাটে চেয়ারম্যান পদে সৈয়দ লিয়াকত হাসানের চমক ॥ কাইয়ূম ও খাইরুন ভাইস চেয়ারম্যান নির্বাচিত সিলেট ওসমানী হাসপাতালে পানি ঢুকে চরম দুর্ভোগ

চুনারুঘাট মাদক ব্যবসায়ীদের হামলায় সাংবাদিক নাসীর আহত বিভিন্ন মহলের নিন্দা

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯
  • ২৮২ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি ঃ- হবিগঞ্জের চুনারুঘাটে মাদক ব্যবসায়ী এবং আন্তঃজেলা ডাকাত দলের সদস্য নানা অপকর্মের হুতা, রহমত বাহিনীর হামলায় গুরুতর আহত হয়েছেন দৈনিক বিজয় প্রতিধ্বনীর চুনারুঘাট প্রতিনিধি মোঃ আজিজুল হক নাসীর। ২১আগস্ট বিকেলে চুনারুঘাট দক্ষিণ বাজার সংলগ্ন মাতৃমঙ্গল মিষ্টান্ন ভাণ্ডার সামনে সন্ত্রাসী হামলার স্বীকার হন। এ সময় তার ব্যবহৃত মোবাইল ফোন ও ক্যামেরা ছিনিয়ে নেয় হামলাকারীরা। পরে স্থানীয় লোকজনের মাধ্যমে ঘটনাস্থল থেকে আজিজুল হক নাসীরকে আহত অবস্থায় চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আজিজুল হক নাসীর জানান, তাদের পিতা একজন হত দরিদ্র পেশায় রিক্সা চালক, নাম খুরশেদ আলী, তিনি জানান তার ছেলেরা প্রায় সময় নেশাগ্রস্থ হয়ে মারপিট করে এবং তার সেবা যত্ন করে না, উক্ত বিষয় নিয়ে আবেগ আপ্লুত হয়ে একটি স্টেটার্স দেন সামাজিক যোগাযোগ মাধ্যমে, এছাড়া এক মাস ধরে মাদকের প্রতিবেদন করছেন তিনি। এরই ধারাবাহিকতায় বিকেলে সংবাদ সংগ্রহ করতে গেলে মাদক ব্যবসায়ী রহমত আলী ও নুর আলীর নেতৃত্বে একদল ব্যবসায়ী তার ওপর হামলা চালায়। থানার ওসি শেখ নাজমুল হক জানান, ঘটনার সাথে জরিতদের গ্রেফতার করতে আমাদের অভিযান অব্যাহত। এদিকে সাংবাদিকের ওপর হামলার তীব্র নিন্দা জ্ঞাপন করে অপরাধীদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছে চুনারুঘাট প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক ইসমাইল হোসেন বাচ্চুর পরিচালনায় প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব মোঃ কামরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসেন লিটন, সিনিয়র সহ সভাপতি মহিদ আহমদ চৌধুরী,জাহাঙ্গীর আলম, এসএম সুলতান খান, সাংবাদিক আবুল কালাম, ফারুক মাহমুদ, নুর উদ্দিন সুমন, মীর জুবায়ের, খন্দকার আলাউদ্দিন, রায়হান আহমেদ,এম এ আআউয়াল, ফজল তরফদার, এম এ মালেক, মীর জামাল, মোতাব্বির হোসেন কাজল, ফয়সল আহমেদ, এম এইচ টিপু,আবু জাহির, শংকর শীল, সাইফুর রাব্বি, বক্তারা আজিজুল হক নাসীর এর উপর ন্যাক্কারজনক হামলার ঘটনায় প্রশাসনকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আহবান জানিয়ে গণমাদ্ধ্যমের অবারিত দ্বার প্রসারিত করার আহবান জানানো হয়। একইসাথে প্রশাসনের কাছে আগামী ৭২ ঘন্টার মধ্যে ঘটনায় জড়িত মাদক ব্যবসায়ী রহমত আলী এবং তার সহযোগী নুর আলী গংদের কে গ্রেফতার করে আদালতে সোপর্দ করার দাবী জানান। এদিকে সন্ত্রাসী হামলার প্রতিবাদ জানিয়েছে উপজেলা সেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ। ২২ আগস্ট সন্ধ্যায় ংধদঊচুনারুঘাট পৌর কাউন্সিলর ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি আঃ হান্নানের চুনারুঘাট বাজারস্থ ব্যক্তিগত কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মানিক সরকার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজুর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ও চুনারুঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জামাল হোসেন লিটন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি পৌর কমিশনার আঃ হান্নান, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হোসেন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ সুয়েব প্রমূখ।

সাংবাদিক আজিজুল হক নাসিরের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা হামলাকারীদের দ্রুত গ্রেফতার করতে প্রশাসের প্রতি দাবী জানান। এছাড়া তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন চুনারুঘাট ব্যবসায়ী কল্যাণ সমিতির নেতৃবৃন্দ। বৃহস্পতিবার রাত ১০টায় এক প্রতিবাদ সভায় ব্যবসায়ী কল্যাণ সমিতির ভারপ্রাপ্ত সভাপতি সেক্রেটারিসহ নেতৃবৃন্দরা হামলাকারীদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নিতে প্রশাসনকে দাবী জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com