শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৫০ অপরাহ্ন

মাধবপুরে মা বাবাকে পিটিয়ে মাদকাসক্ত ছেলে কারাগারে

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৩৮৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট:মুক্তিযোদ্ধা বাবা ও মাকে মারধর করে বাড়িঘর ছাড়া করা ও নেশার টাকার জন্য উচ্ছশৃঙ্খল আচরণ করার অপরাধে এক মুক্তিযোদ্ধা সন্তানকে ২ বছরের কারাদন্ডের আদেশ দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

আজ শনিবার দুপুরে ভ্রাম্যমান আদালতের বিচারক মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মল্লিকা দে এ দন্ডাদেশ দেন।

কাশিমনগর ফাঁড়ির এসআই শাহআলম জানান, চৌমুহনী ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের মুক্তিযোদ্ধা আবুল কাশেমের ছেলে নাছির উদ্দিন (৩৭) প্রায়ই নেশার টাকার জন্য ও নেশাগ্রস্থ হয়ে মা বাবাকে মারধর করে। অবাধ্য ছেলের অত্যাচারে বাড়ি ঘর ছেড়ে অন্যত্র আশ্রয় নেন মুক্তিযোদ্ধা আবুল কাশেম ও তার স্ত্রী। এ ব্যাপারে মুক্তিযোদ্ধা আবুল কাশেম একটি অভিযোগ দায়ের করলে অভিযান চালিয়ে নাছির উদ্দিনকে গ্রেপ্তার করে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে বিচারক তাকে এ দন্ডাদেশ দেন।

মুক্তিযোদ্ধা আবুল কাশেম জানান, তার ৭ ছেলে মেয়ের মধ্যে নাছির উদ্দিন বড়। প্রায়ই নেশার টাকার জন্য পরিবারের সদস্যদের মারধর করে। তিনি এবং তার স্ত্রী আত্মরক্ষার্থে অন্যত্র পালিয়ে রয়েছেন। নেশাগ্রস্থ জীবন উচ্ছশৃঙ্খল আচরণের কারণে প্রায় ৪ বছর আগে নাছির উদ্দিনের স্ত্রী তার বাবার বাড়ি চলে গেছে। তার যন্ত্রনা ও অত্যাচার থেকে রেহাই পেতে পিতা হয়ে পুলিশে সোপর্দ করেছেন বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com