মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৪:৪২ পূর্বাহ্ন
শিরোনাম:
হবিগঞ্জে বিদ্রোহী প্রার্থী হয়ে পদ হারালেন ৪ আ’লীগ নেতা ন্যাশনাল টি কোম্পানীর আইনশৃঙ্খলা সভা চুনারুঘাটে  বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ১৯ লক্ষাধিক টাকার বেঞ্চ  ও ফ্যান বিতরণ বীরমুক্তিযোদ্ধার পরিবারের হামলা জেলা মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ড’র উদ্যোগে মানববন্ধন অভিন্ন মানদণ্ডে জেলার শ্রেষ্ঠ লাখাই থানার ওসি মো:  সাইদুল ইসলাম চুনারুঘাটে ১৩ মামলার পলাতক আসামি সবুজ  গ্রেফতার মা দিবস উপলক্ষে চুনারুঘাটে শোভাযাত্রা ও আলোচনা সভা লাখাই ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেফতার ১০ সাবিহা চৌধুরী হাই স্কুল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত বাহুবলে দুই সন্তানকে নিয়ে মাথাগোঁজার ঠাঁই পেলেন বাহুবলের সিমু

হবিগঞ্জে ৫৮ কনেস্টেবল পদে ২ হাজার প্রার্থী দিচ্ছে পরীক্ষা

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ২৬ বার পঠিত

আব্দুর রাজ্জাক রাজু চুনারুঘাটঃ-হবিগঞ্জ জেলার স্থায়ী বাসিন্দা ট্রেইনি রিক্রুট কনস্টেবলের ৫৮টি পদে নিয়োগ পেতে আবেদন করেছেন ২ হাজার ৪২ জন তরুণ-তরুণী। নিয়োগ পেতে অবৈধ প্রক্রিয়ায় প্রতারকের ফাঁদে পা না দেওয়ার জন্য চাকরি প্রত্যাশীদের সতর্ক করেছে জেলা পুলিশ।

জানা গেছে, এ বছরের শুরুর দিকে হবিগঞ্জে ৫৮ জন কনস্টেবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়। এ পর্যন্ত আবেদন করেছেন ২ হাজার ৪২ জন তরুণ-তরুণী।

আজ মঙ্গলবার (২৯ মার্চ) থেকে আগামী বৃহস্পতিবার (৩০ মার্চ) পর্যন্ত সকাল ৮টায় হবিগঞ্জ পুলিশ লাইন্সে আবেদনকারীদের শারীরিক মাপ, সহনীলতা ও কাগজপত্র যাচাই করা হবে। আগামী ৮ এপ্রিল সকাল ১০টায় একই স্থানে লিখিত পরীক্ষা এবং ২০ এপ্রিল সেখানে নেওয়া হবে মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা।

পরে কৃতকার্যদের ভেরিফিকেশন সম্পন্ন করে চূড়ান্ত নিয়োগের জন্য সুপারিশ করা হবে।
হবিগঞ্জের পুলিশ সুপার (এসপি) এস এম মুরাদ আলি বলেন, গত বছরের শেষের দিকে হবিগঞ্জে ৩৭ জন পুরুষ ও ৭ জন নারীসহ ৪৪ জনকে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ দেওয়া হয়েছিল। সে সময় আবেদন করেছিলেন ১ হাজার ৭৬০ তরুণ-তরুণী।

পুনরায় আরও ৫৮ জনকে নিয়োগ দেওয়া হচ্ছে। আগের নিয়োগটি অত্যন্ত স্বচ্ছ প্রক্রিয়ায় সম্পন্ন হয়েছে। চলতি নিয়োগেও সেই পদ্ধতি অনুসরণ করা হবে। কেউ কোনো প্রকার আর্থিক লেনদেনের সঙ্গে জড়িত হলে গ্রেফতার ও নিয়োগ বাতিল করা হবে। আবেদনপত্রে কোনো মিথ্যা বা ভুল তথ্য প্রমাণ হলে বাংলাদেশ পুলিশে নিয়োগের অযোগ্য বলে বিবেচিত হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com