সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন

চুনারুঘাটে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ২৫৪ বার পঠিত

স্টাফ রিপোর্টার:- হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৮ই ফেব্রুয়ারি)বিকাল ৩টায় দক্ষিণাচরণ পাইলট উচ্চ বিদ্যালয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক এর সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র মোঃ সাইফুল আলম রুবেল ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের আয়োজনে ৫০তম বাংলাদেশ জাতীয় আন্তঃ স্কুল,মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রিড়া সমিতি শীতকালীন ক্রীড়া প্রতিযোগীতা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এতে উপজেলার প্রায় ৪৮টি উচ্চ মাধ্যমিক ও মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠা থেকে প্রায় দুই শতাধিক ছাত্রছাত্র বিভিন্নরকম খেলাধুলায় অংশগ্রহণ করে। এই সকল খেলাধুলায় অংশগ্রহণ কারী বিজয়ীদের হাতে আজ পুরুষ্কার তুলে দেন অতিথিগণ।

এ সময় তারা বলেন, খেলাধুলা যেমন শারিরীক সুস্থতা ও মানুষিক সুস্থতা দেয়,
তেমনি সমাজ ও জাতি গঠনে ভূমিকা রাখে।এমন উদ্যোগ চলমান থাকবে বলেও জানান।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকাসহ চুনারুঘাট প্রেসক্লাব সভাপতি মোঃ জামাল হোসেন লিটন, সহ সভাপতি ইসমাইল হোসেন বাচ্চু, শিক্ষক সমিতির সভাপতি, সাধারণ সম্পাদক ও সহকারী শিক্ষকবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com