শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
শিরোনাম:
বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ জেলার বিভিন্ন স্থানে পুলিশের সাড়াশি অভিযান ॥ বিপুল পরিমান মাদক ও চোরাই টমটমসহ গ্রেফতার ৫ বাহুবলে রাস্তার পাশ থেকে এক নবজাতক উদ্ধার আজমিরীগঞ্জে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের আয়া মায়া রাণীর অপচিকিৎসায় প্রসূতি মহিলার মৃত্যুর অভিযোগ লাখাই-হবিগঞ্জ সড়কের ব্রিজের নীচ থেকে বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার নবীগঞ্জে ৩টি ওয়ারেন্টে মামলার ৬ বছরের সাজাপ্রাপ্ত আসামী এস এম আলী গ্রেফতার চুনারুঘাটে ডিবি’র পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ ৪৫ কেজি গাঁজাসহ প্রাইভেটকার ও সিএনজি গাড়ী আটক হবিগঞ্জের আলোচিত সানজানা শিরিনের বিরুদ্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। সুতাং ব্রীজে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ মহিলা নিহত

চুনারুঘাটে ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ২৯৩ বার পঠিত

চুনারুঘাট প্রতিনিধি: চুনারুঘাট উপজেলা ও পৌর এবং কলেজ ছাত্রদলের যৌত আয়োজনে ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। আজ রবিবার(৩ জানুয়ারী) সকাল সাড়ে ১১ টায় চুনারুঘাট পৌর ছাত্রদলের আহ্বায়ক সাইফুর রহমান সুজনের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শফিকুর রহমান ও উপজেলা ছাত্রদলের সদস্য মো: মোস্তাক মিয়ার যৌথ পরিচালনায় চুনারুঘাট পৌর শহরের বাল্লারোড থেকে র‌্যালী বের হয়ে শহর প্রদক্ষিণ করে চুনারুঘাট দক্ষিণ বাসস্ট্যান্ড এলাকায় পথসভায় মিলিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র মো: নাজিম উদ্দিন সামছু। এতে উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা ছাত্রদলের আহবায়ক সৈয়দ আবু নাঈম হালিম, যুগ্ম আহবায়ক আজাদ তালুকাদার, আব্দুল মান্নান রুমন, রফিক তালুকদার, জেলা সেচ্ছাসেবক দলের কোষাধ্যক্ষ সম্পাদক সামছুল হক জুয়েল,পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক আলী আহাদ সুবেল, বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা মাহি, পৌর ছাত্র দলের সদস্য মো: রিপন মিয়া, হ্নদয়,নাঈম,সুয়েব,সহ আরো অনেকেই।

বক্তারা বলেন, আমরা আমাদের সাংগঠনিক নির্দেশনা মোতাবেক কাজ করে যাচ্ছি। কেন্দ্রীয় যে কোন নির্দেশনা আসলে সকল ছাত্রদল কর্মীরা দলীয় স্বার্থে পালন করে যাব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com