শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন
শিরোনাম:
বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ জেলার বিভিন্ন স্থানে পুলিশের সাড়াশি অভিযান ॥ বিপুল পরিমান মাদক ও চোরাই টমটমসহ গ্রেফতার ৫ বাহুবলে রাস্তার পাশ থেকে এক নবজাতক উদ্ধার আজমিরীগঞ্জে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের আয়া মায়া রাণীর অপচিকিৎসায় প্রসূতি মহিলার মৃত্যুর অভিযোগ লাখাই-হবিগঞ্জ সড়কের ব্রিজের নীচ থেকে বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার নবীগঞ্জে ৩টি ওয়ারেন্টে মামলার ৬ বছরের সাজাপ্রাপ্ত আসামী এস এম আলী গ্রেফতার চুনারুঘাটে ডিবি’র পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ ৪৫ কেজি গাঁজাসহ প্রাইভেটকার ও সিএনজি গাড়ী আটক হবিগঞ্জের আলোচিত সানজানা শিরিনের বিরুদ্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। সুতাং ব্রীজে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ মহিলা নিহত

রামুতে কোন অপরাধীর ঠাঁই হবেনা : ওসি আজমিরুজ্জমান

নুর উদ্দিন সুমন, বার্তা সম্পাদক
  • আপডেট টাইম : শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ৪০৮ বার পঠিত

রামুতে কোন অপরাধীর ঠাঁই হবেনা : ওসি আজমিরুজ্জমান

নিজস্ব প্রতিনিধি : জেলার রামু থানার নবাগত ওসি কে এম আজমিরুজ্জামান বলেছেন,কোন অপরাধ ও অপরাধীর ঠাঁই হবেনা রামুতে । সে যতবড়ই প্রভাবশালী হোকনা কেন এলাকার শান্তি শৃংখলা রক্ষার স্বার্থে কোন অপরাধীকে ছাড় দেওয়া হবেনা। আমরা আপনাদের সঙ্গে আছি, আপনাদের পাশে আছি, আপনারা নির্বিঘ্নে ঘুমাতে পারেন। যেকোন অপরাধ প্রতিরোধ করতে উপজেলার বিভিন্ন জায়গায় পুলিশ নজরদারি রাখছে। উপজেলায় কোন ছিনতাই, ডাকাতি, রাহাজানি, থাকতে পারবে না, যদি কেউ চেষ্টা করে আপনাদের সহায়তায় তাদের কঠোর হাতে দমন করা হবে। আমরা অপরাধ মুক্ত রামু দেখতে চাই। একা কোন কিছুই সম্ভব নয় পুলিশের পাশাপাশি আপনারা যারা রয়েছেন এলাকার আইনশৃংখলা রক্ষার্থে কাজ করতে হবে। তাহলে রামুবাসীকে অপরাধ মুক্ত একটি উপজেলা উপহার দিতে পারব। এলাকার আইনশৃংখলা উন্নতিতে পুলিশকে সকলের সহায়তা করা দরকার।
গত ২০ নভেম্বর রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে রাত্রিকালীন পাহারা এবং আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। এসময় দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের চেয়ারম্যানসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন। এদিকে একই দিনে কাউয়ারখোপ ইউনিয়নের উখিয়ারঘোনায় সার্বিক আইনশৃঙ্খলা বিষয় নিয়ে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com