রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন
শিরোনাম:
বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ জেলার বিভিন্ন স্থানে পুলিশের সাড়াশি অভিযান ॥ বিপুল পরিমান মাদক ও চোরাই টমটমসহ গ্রেফতার ৫ বাহুবলে রাস্তার পাশ থেকে এক নবজাতক উদ্ধার আজমিরীগঞ্জে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের আয়া মায়া রাণীর অপচিকিৎসায় প্রসূতি মহিলার মৃত্যুর অভিযোগ লাখাই-হবিগঞ্জ সড়কের ব্রিজের নীচ থেকে বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার নবীগঞ্জে ৩টি ওয়ারেন্টে মামলার ৬ বছরের সাজাপ্রাপ্ত আসামী এস এম আলী গ্রেফতার চুনারুঘাটে ডিবি’র পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ ৪৫ কেজি গাঁজাসহ প্রাইভেটকার ও সিএনজি গাড়ী আটক হবিগঞ্জের আলোচিত সানজানা শিরিনের বিরুদ্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। সুতাং ব্রীজে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ মহিলা নিহত

চুনারুঘাটে অপরাধ বিরোধী ও জনসংযোগ পথ সভা অনুষ্ঠিত

নুর উদ্দিন সুমন, বার্তা সম্পাদক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ২২৯ বার পঠিত

নুর উদ্দিন সুমন : জেলার চুনারুঘাট থানা পুলিশ কর্তৃক আয়োজিত ৫ নং শানখলা ইউনিয়নের দুর্গম পাহাড়ি এলাকায় অপরাধ বিরোধী ও জনসংযোগ পথ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ২৫ সেপ্টেম্বর বিকেল ৪ টা থেকে রাত ৯টা পর্যন্ত ৫নং শানখলা ইউনিয়নের বিটপুলিশিং এর দায়িত্বপ্রাপ্ত এসআই আবুবকর খান এর পরিচালনায় রমাপুর বাজার, তেমুনিয়া বাজার, লালচান্দ মন্ডব বাজারসহ বেশ কয়েকটি স্থানে বিট পুলিশিং সংক্রান্তে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, চুরি ,ডাকাতি, ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধে সম্প্রসারিত বিট পুলিশিং কার্যক্রম সম্পর্কিত অপরাধ বিরোধী ও জনসংযোগ পথ সভা অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন, ৫নং শানখলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান তরফদার সবুজ, মান্নান মাষ্টার, ইউপি সদস্য মাহফুজ আহমেদ, নারী ইউপি সদস্য আয়ুব চান, তাউছ মেম্বার, শিপন মেম্বারস্যসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও চা বাগান শ্রমিকরা উপস্থিত ছিলেন। এ সময় এসআই আবুবকর বক্তব্যে বলেন, পুলিশি সেবা জনগণের কাছে পৌঁছে দিতেই আমাদের বিট পুলিশিং কার্যকর করতে হবে। সমাজের চুরি, ডাকাতিসহ সকল ধরনের মাদক,সন্ত্রাস,ইভটিজিং মুক্ত সুন্দর একটি সমাজ গড়তে তিনি সকলের সহযোগিতা চান। এবিষয়ে হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা জানান, থানার পুলিশি সেবা জনগণের একেবারে দোরগোড়ায় পৌঁছানো এবং পুলিশের কার্যক্রমকে আরও গতিশীল ও গণমুখী করার প্রত্যয় নিয়ে প্রতিটি পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে শুরু করা হয় বিট পুলিশিং কার্যক্রম। টেকসই আইনশৃঙ্খলার জন্য জনগণের সহযোগিতা ও সম্পৃক্ততা অত্যাবশ্যক। পুলিশকে গণমুখী ও জনবান্ধব করার জন্য এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে। জনগণ তার এলাকার সমস্যা ও এর কারণ চিহ্নিত করে সমাধানের জন্য পুলিশের সাথে যৌথভাবে কাজ করবে। আইনগত পরিকাঠামোর সীমাবদ্ধতার মাঝে এসব উদ্যোগ জনগণের আস্থার সংকট কাটিয়ে পুলিশ-জনতা সম্পর্কোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com