সোমবার, ২৫ মার্চ ২০২৪, ১১:০৭ অপরাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে পেঁয়াজের বস্তায় মিললো ৫ কেজি গাঁজা: যুবক গ্রেপ্তার বোরকা পরিহিত নারীর বিশেষ স্থান থেকে গাঁজা উদ্ধার : গ্রেফতার ৪ মিরপুরে ভয়াবহ আগুন ১৪টি দোকান পুড়ে ছাই হত্যার ২৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেপ্তার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ চুনারুঘাটের ৩ উপপরিদর্শক আর্থপিডিয়া কর্তৃক সিভি লেখা ও চাকুরির ইন্টারভিউ ওয়ার্কশপ” নামক কর্মশালা অনুষ্ঠিত আজ চুনারুঘাট ব্যারিস্টার সুমন এমপি’র তারণ্যের সমাবেশ ॥ মাধবপুরে খাল পরিস্কার শুরু করলেন ব্যারিস্টার সুমন এমপি হবিগঞ্জের ইতিহাসে আজ কলঙ্কের ২৭ জানুয়ারি শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখল নিয়ে দুই পক্ষের মাঝে উত্তেজনা

চুনারুঘাটে রাতের আধারে ৫’শত দরিদ্র পরিবারকে ত্রান দিলেন সৈয়দ লিয়াকত হাসান।

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২৩ মে, ২০২০
  • ৩১০ বার পঠিত

কাজী মাহমুদুল হক সুজন।। চুনারুঘাটে রাতের আধারে সদর ইউনিয়নের পদত্যাগকারী চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ লিয়াকত হাসানের পক্ষ থেকে প্রায় ৫শত কর্মহীন,অসহায় ও দরিদ্র পরিবারকে ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী দেয়া হয়েছে।
শুক্রবার রাত ৯ টা থেকে শনিবার দুপুর পর্যন্ত সদর ইউনিয়নের নরপতি সাহেব বাড়ী থেকে ৮/১০ টি গ্রামের এসব পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী তোলে দেন সদর ইউনিয়নের পদত্যাগকারী চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ লিয়াকত হাসান। শুধু তাই নয় যারা আসতে পারেনি তাদের খাদ্য তিনি টমটম যোগে তাদের বাড়িতে পৌছে দিয়ে আসেন। এমন মানবতায় তিনি প্রশংসায় ভাসছেন। উনার এ উদারতাকে ইউনিয়নবাসী স্বাদরে গ্রহন করেছে।
সৈয়দ লিয়াকত হাসান জানান,পারিবারিক ভাবে ও অন্যান্য স্থান থেকে পাওয়া এসব ত্রান তিনি ঈদের পুর্বেই দরিদ্র পরিবারের কাছে পৌছে দিয়ে তৃপ্তি বোধ করছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com