শুক্রবার, ২২ মার্চ ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে পেঁয়াজের বস্তায় মিললো ৫ কেজি গাঁজা: যুবক গ্রেপ্তার বোরকা পরিহিত নারীর বিশেষ স্থান থেকে গাঁজা উদ্ধার : গ্রেফতার ৪ মিরপুরে ভয়াবহ আগুন ১৪টি দোকান পুড়ে ছাই হত্যার ২৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেপ্তার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ চুনারুঘাটের ৩ উপপরিদর্শক আর্থপিডিয়া কর্তৃক সিভি লেখা ও চাকুরির ইন্টারভিউ ওয়ার্কশপ” নামক কর্মশালা অনুষ্ঠিত আজ চুনারুঘাট ব্যারিস্টার সুমন এমপি’র তারণ্যের সমাবেশ ॥ মাধবপুরে খাল পরিস্কার শুরু করলেন ব্যারিস্টার সুমন এমপি হবিগঞ্জের ইতিহাসে আজ কলঙ্কের ২৭ জানুয়ারি শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখল নিয়ে দুই পক্ষের মাঝে উত্তেজনা

বানিয়াচংয়ে সরকারি নির্দেশ অমান্য করায় ৩ জনকে অর্থদন্ড

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০
  • ২৪১ বার পঠিত

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচংয়ে সরকারি নির্দেশনা অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় ৩ জনকে অর্থদন্ড প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা সদরের বড় বাজার ও গ্যানিংগঞ্জ বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন এসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মতিউর রহমান খান।

নিত্যপণ্য ও ফার্মেসী ব্যতিত অন্যান্য দোকানপাট বন্ধ থাকার সরকারি নির্দেশিকা থাকলেও তা অমান্য করে খোলা রাখায় সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন ২০১৮ অনুসারে সামসুল ইসলামকে ৫ হাজার, হৃদয় মিয়াকে ৫শ’ ও মোতাহের হোসেনকে ২শ’ টাকাসহ মোট ৫হাজার ৭শ’ টাকা অর্থদন্ড প্রদান করা হয়। এ সময় ব্যবসায়ীদের উদ্দেশ্যে এসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মতিউর রহমান খান বলেন, নিজের এবং দশের কথা চিন্তা করে সবাইকে ঘরে থাকতে হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com