শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন

চুনারুঘাটে প্রতিপক্ষের হামলায় আহত তাজুল মিয়াকে সিলেট ওসমানীতে প্রেরণ

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ২৬০ বার পঠিত

মোঃ ফারুক মিয়া,চুনারুঘাট
চুনারুঘাট উপজেলায় ৫নং শানখলা ইউনিয়নের গোরামী গ্রামের মৃত সিরাজআলীর পুএ মোঃ তাজুল মিয়া ৩৫কে পবিত্র শবে বরাতের রাতে ৭টারদিকে এক যুবককে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। গত

বৃহস্পতিবার দিবাগত সন্ধ্যায় ৭টার দিকে উপজেলার ৫নংশানখলা ইউনিয়নের গোরামী গ্রামে এ ঘটনা ঘটে।
সে ওই গ্রামের মৃত সিরাজআলীর ছেলে মোঃ তাজুল মিয়া (৩৫)।

জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় নিজ বাড়ীতেকে বের হয়ে মসজিদে নামাজ পরার জন্য গেলে রাস্তায় একা পেয়ে পুর্ব থেকে ওৎ পেতে খাকা দুর্বৃত্তরা তার উপর অতর্কিত হামলা চালায় ও দা দিয়ে মাথায় কুপিয়ে আহত করে পালিয়ে যায়। আহত তাজুল কে এলাকাবাসীরা উদ্দার করে চুনারুঘাট হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে হবিগঞ্জ সদর হাসপাতালের প্রেরেণ করে। খবর পেয়ে পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্হিতি শাস্ত করে।

পরবর্তীতে আহত তাজুল মিয়ার অবস্থার আশংকা জনক হওয়ায় হবিগঞ্জ সদর হাসপাতালের কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিংসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন।

তবে বিষয়টি ক্ষতিয়ে দেখছে পুলিশ। আহত তাজুল মিয়া জানান আমার বস্ত বাড়ীটি আমার নামে দলিল কিত জায়গাটি দির্ঘ দিন ধরে আমি বসবাসকরে আসছি ও ওই বাড়ীতে আমার মুলম্যান গাছপালা রয়েছে উক্ত বাড়ীর বিটা জমি নিয়ে বিরোধের জের ধরে একই গ্রামের আতর আলী ওশাহাজানসহ ৭/৮জন তাদের দলবল নিয়ে মসজিদের নামাজ পরার জন্য আসলে আমাকে রাস্তায় একা পেয়ে কুপিয়ে আহত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com