বৃহস্পতিবার, ০৮ জুন ২০২৩, ১০:১২ অপরাহ্ন
শিরোনাম:
সিলেটের দক্ষিণ সুরমায় সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে ১১ জন নিহত নবীগঞ্জ উপজেলায় বিয়ের গেট স্থাপনকে কেন্দ্র করে সংঘর্ষ ও গুলিবিনিময়ে ৩০ জন আহত নবীগঞ্জ উপজেলায় মোটরসাইকেল চাপায় শিবলী হাসান (১৭) নামে এক নবম শ্রেণীর ছাত্র নিহত হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে সিএনজিচালিত অটোরিকশার চালকসহ তিনজন নিহত ক্ষতিগ্রস্থ ১২ পরিবারের পাশে দাড়িয়েছেন হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ মুশফিক হুসেন চৌধুরী। বাস চাপায় সিরাজুল ইসলাম (৭০) এক বৃদ্ধ নিহত স্ত্রীকে নিয়ে পবিত্র হজ্জে যাওয়া হল না ব্যবসায়ী আব্দুল হালিমের। চুনারুঘাটে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আটক ২ রাস্তা নিয়ে দুই ভাইয়ের সংঘর্ষে টেটাবিদ্ধ মইনুল ইসলাম চুনারুঘাট উপজেলা ও বানিয়াচং উপজেলায় বজ্রপাতে ২ জনের মৃত্যু

জৈন্তাুপুরে খাদ্য সামগ্রী নিয়ে বেদে পল্লীতে এসপি ফরিদ উদ্দিন

নুর উদ্দিন সুমন, বার্তা সম্পাদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০
  • ২৬৬ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি: সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন জৈন্তাপুরে সাঁড়ি নদীর তীরে ভাসমান হিসেবে বসবাস করা বেদে পল্লীর ৫০ টি বেদে পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন করেন। ত্রান পেয়ে বেদে সম্প্রদায়ের লোকজন আবেগে আপ্লুত হয়ে পরে।

মঙ্গলবার (৩১ মার্চ) দুপুরে থানা প্রাঙ্গণে উপজেলার দুইশ দিনমজুর, অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের হাতে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন। বিকেলে উপজেলার সারি ঘাটে অর্ধশত বেদে পরিবারের সদস্যদের হাতে বিতরণ করা হয় খাদ্য সামগ্রী।

সিলেট জেলা পুলিশ সূত্রে জানা গেছে, সিলেটের পুলিশ সুপারের কল্যাণ তহবিল থেকে এসব খাদ্য উপকরণ বিতরণ করা হয়। দুপুরে জৈন্তাপুর থানা প্রাঙ্গণে উপজেলার গরীব-অসহায়, দিনমজুর দুইশ পরিবারকে খাদ্য উপকরণ দেওয়া হয়। পরবর্তীতে বিকেলে উপজেলার সারি ঘাটে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন নিজে উপস্থিত হয়ে ঘরে ঘরে গিয়ে অর্ধশত পরিবারকে খাদ্য উপকরণ বিতরণ করেন। খাদ্য উপকরণের মধ্যে ছিল চাল, ডাল, আলু, পেয়াজ, সাবান ও তেল।

এর আগে সিলেট-তামাবিল মহাসড়কে জেলা পুলিশের পক্ষ থেকে জীবাণুনাশক স্প্রে ও পথচারী এবং যানবাহন চালকদের কাছে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুবুল আলম, জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিকসহ অন্যান্য কর্মকর্তারা।

সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন বলেন, বর্তমান করোনা পরিস্থিতিতে মানুষজন ঘর থেকে জরুরী প্রয়োজন ছাড়া বের হচ্ছেন না। বাইরে কাজও নেই। এতে দিনমজুর ও খেটে খাওয়া মানুষজন অসহায় হয়ে পড়েছেন। সরকারের পক্ষ থেকে তাঁদের ত্রাণ সহায়তা দেওয়া হচ্ছে। আমাদের ক্ষুদ্র প্রয়াস থেকে আমরাও চেষ্টা করে যাচ্ছি। সে সঙ্গে আমরা সকলকে জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বাইরে বের না হতে প্রচারণার পাশাপাশি আহবান জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com