শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ জেলার বিভিন্ন স্থানে পুলিশের সাড়াশি অভিযান ॥ বিপুল পরিমান মাদক ও চোরাই টমটমসহ গ্রেফতার ৫ বাহুবলে রাস্তার পাশ থেকে এক নবজাতক উদ্ধার আজমিরীগঞ্জে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের আয়া মায়া রাণীর অপচিকিৎসায় প্রসূতি মহিলার মৃত্যুর অভিযোগ লাখাই-হবিগঞ্জ সড়কের ব্রিজের নীচ থেকে বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার নবীগঞ্জে ৩টি ওয়ারেন্টে মামলার ৬ বছরের সাজাপ্রাপ্ত আসামী এস এম আলী গ্রেফতার চুনারুঘাটে ডিবি’র পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ ৪৫ কেজি গাঁজাসহ প্রাইভেটকার ও সিএনজি গাড়ী আটক হবিগঞ্জের আলোচিত সানজানা শিরিনের বিরুদ্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। সুতাং ব্রীজে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ মহিলা নিহত

মার্শাল আর্ট কন্যা সান্ত্বনা রাণী রায় পূনরায় স্বর্ণপদক জয়ী

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৭৬ বার পঠিত

প্রেস বিজ্ঞপ্তি :

লালমনিরহাটের আদিতমারীর গ্রামের মার্শাল আর্ট কন্যা সান্ত্বনা রাণী রায় পূনরায় স্বর্ণপদক জয়ী হয়েছেন।গত ২২.২৩ ফেব্রুয়ারী রোজ শনিবার ও রবিবার (২দিন) নারায়ণগঞ্জ ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজে বঙ্গবন্ধু ২য় আইটিএফ তায়কোয়নদো প্রতিযোগিতায় লালমনিরহাট তায়কোয়নদো এসোসিয়েশন ৫টি স্বর্ণপদকসহ ১৪ টি পদক অর্জন করেন।

আইটিএফ তায়কোয়নদো প্রতিযোগিতা ঢাকা নারায়ণগঞ্জ লালমনিহাট সহ দেশের ৯ টি জেলার ২১ টি তায়কোয়নদো দল অংশ করেন। উক্ত অনুষ্ঠানে সভাপত্বি করেন – বিএসবি ক্যামব্রিয়ান এডুকেশন গ্রুপের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এম কে বাশার প্রতিযোগী বিজয়ীদের মধ্যে এ পুরস্কার বিতরণ করেন। এ প্রতিযোগিতায় স্বর্ণপদক অর্জন করে লালমনিরহাট তায়কোয়নদো (এলটিএ) প্রতিষ্ঠাতা ও পরিচালক সান্ত্বনা রানী রায় সংগঠন সহকারী কোচ দিপু হাঁসি বেগম, মৌসুমী আক্তার, মোহাম্মদ স্বাধীন, রৌপ্যপদক অর্জন করে সেলিনা খাতুন, মিতি আক্তার, হেনা বেগম, মোহাম্মদ আপন, নুসরাত জাহান, ব্রোঞ্জ পদক অর্জন করে জান্নাতি খাতুন, মিতু আক্তার, জান্নাতি আক্তার, মোহাম্মদ মুরাদ।

সান্ত্বনা রাণী রায় জাতীয় ও আন্তর্জাতিক তায়কোয়নদো প্রতিযোগিতায় ২টি করে স্বর্ণপদক, রৌপ্যপদক ও ব্রোঞ্জপদক অর্জন করেন।

উল্লেখ যে – লালমনিরহাট আদিতমারীর হরিদাস গ্রামের কৃতি কন্যা সন্তান সান্ত্বনা রানী রায় লালমনিরহাট আইকন আসোসিয়েশন (এলটিএ) প্রতিষ্ঠাতা ও পরিচালক কাজে সাফল্য ও স্বীকৃতি হিসেবে ২০১৮ সালে সিআরআই ইয়ং বাংলার জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড পেয়েছেন তিনি।

এছাড়াও প্রশিক্ষণপ্রাপ্ত তায়কোয়নদো প্রতিযোগীতায় ২০১৮ সালে ৮ ও ৯জুন ঢাকায় অনুষ্ঠিত ওয়ালটন দশম জাতীয় আইটিএফ তায়কোয়নদো প্রতিযোগিতায় একটি স্মরণীয় চারটি ব্রোঞ্জপদক ও ২০১৯ সালে ২ ফেব্রুয়ারী ঢাকায় অনুষ্ঠিত ক্যামব্রিয়ান প্রথম আইটিএফ তায়কোয়নদো চ্যাম্পিয়নশিপে ২টি স্বর্ণপদক ২টি রৌপ্যপদক ও ১টি ব্রোঞ্জপদক অর্জন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com