মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন
শিরোনাম:
বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ জেলার বিভিন্ন স্থানে পুলিশের সাড়াশি অভিযান ॥ বিপুল পরিমান মাদক ও চোরাই টমটমসহ গ্রেফতার ৫ বাহুবলে রাস্তার পাশ থেকে এক নবজাতক উদ্ধার আজমিরীগঞ্জে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের আয়া মায়া রাণীর অপচিকিৎসায় প্রসূতি মহিলার মৃত্যুর অভিযোগ লাখাই-হবিগঞ্জ সড়কের ব্রিজের নীচ থেকে বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার নবীগঞ্জে ৩টি ওয়ারেন্টে মামলার ৬ বছরের সাজাপ্রাপ্ত আসামী এস এম আলী গ্রেফতার চুনারুঘাটে ডিবি’র পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ ৪৫ কেজি গাঁজাসহ প্রাইভেটকার ও সিএনজি গাড়ী আটক হবিগঞ্জের আলোচিত সানজানা শিরিনের বিরুদ্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। সুতাং ব্রীজে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ মহিলা নিহত

চুনারুঘাটে আইনজীবীর বাড়িতে হামলা লুটপাট আহত ২ ওসির ঘটনারস্থল পরিদর্শন আটক ১

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯
  • ২৯৬ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জের  চুনারুঘাট পৌরসভার পশ্চিম হাতুন্ডা বখাটেপনার বিরুদ্ধে প্রতিবাদ করায় বিশিষ্ট মুরুব্বী ছুরুক আলী মীর ও হবিগঞ্জ জর্জ কোর্টের আইনজীবী এবং চুনারুঘাট সাংবাদিক সমিতির নির্বাহী সসদস্য এডভোকেট মীর সিরাজের বাড়িতে কতিপয় মাদকসেবী লোকজন রাতে ব্যাপক হামলা ভাংচুর লুটপাট  করে তান্ডব লিলাচালায়। এতে আইনজীবীসহ তার পরিবারের লোকজন আহত হন। আহতদের উদ্ধার করে চুনারুঘাট হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (৬ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায়। আহত এডভোকেট মীর সিরাজ জানান প্রতিদিন তাদের বাড়ির আশপাশে কতিপয় কিছু বখাটেপনা লোকজন মাদক সেবন করে প্রায় সময় মাতলামি করে আসছে। ঘটনার সময় রাব্বি ও তার সহযোগীরা বাড়ির সামনে শিশ দিয়ে ব্যাপরোয়াভাবে আতঙ্ক সৃষ্টি করছে। তখন সময় আইনজীবী তার প্রতিবাদ করেন। এনিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায় আইনজীবীকে প্রাণে হত্যার উদ্যেশ্যে মহরম আলীর ভাই ভাতিজা মিলে হামলা করে জখম করে। তার শোরচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে তিনি হাসপাতালে চলে গেলে কাউন্সিলর মহরম আলীর ভাই ভাতিজাসহ কতিপয় লোকজন বাড়িতে গিয়ে ফের হামলা ভাংচুর করে তান্ডবলিলা চালিয়ে ব্যাপক ক্ষতিসাধন করে ।

এদিকে হামলার খবর আইনজীবীর আত্মীয় স্বজন ও শুভাকাঙ্ক্ষীদের মাঝে ছড়িয়ে পড়লে চরম উত্তেজনা দেখা দেয় এবং হামলাকারীরদের বিচারের দাবীতে ভিরজমায়।
পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। খবর পেয়ে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক, পৌর মেয়র নাজিম উদ্দিন সামছু, ওসি তদন্ত চম্পক দামসহ একদল পুলিশ ঘটনার স্থল পরিদর্শন করেন এবং ঘটনার সাথে জড়িত সন্দেহ একজনকে আটক করা হয়। ওসি জানান বিষয়টি আমরা দেখেছি অপরাধী যেই হউকনা কেন আইনগত ব্যবস্থা নেয়া হবে। পৌর মেয়র নাজিম উদ্দিন সামছু বলেন বাড়িতে গিয়ে হামলা খুবই নিন্দনীয় অপরাধী যেই হউক না কেন শাস্তি পেতেই হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com