সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন

চুনারুঘাটে জব্দকৃত পেঁয়াজ ৫৫ টাকা কেজিতে বিক্রি

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯
  • ২৭৪ বার পঠিত
All-focus

শেখ মোঃ হারুনুর রশিদ।।হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের সীমান্তবর্তী এলাকা আসামপাড়া বাজারে জব্দকৃত পেঁয়াজ প্রতি কেজি ৫৫ টাকা করে বিক্রি করা হয়েছে।সোমবার(১৮ নভেম্বর) দুপুর ১ টায় স্থানীয় ইউনিয়ন অফিস প্রাঙ্গণে উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও ভারপ্রাপ্ত ইউএনও নুসরাত ফাতিমা শশী’র উপস্থিতিতে জব্দকৃত সকল পেঁয়াজ বিক্রি করা হয়।

সরেজমিনে দেখা যায়,কম দামে পেঁয়াজ ক্রয়ের জন্য ইউপি অফিসের সামনে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসা মানুষের উপচেপড়া ভিড়।সারিবদ্ধভাবে লাইনে দাড়িয়ে ক্রেতাদের পেঁয়াজ ক্রয় করতে দেখা গেছে।

তবে পেঁয়াজের পরিমাণ সীমিত থাকায় সবাইকে পেঁয়াজ দেওয়া সম্ভব হয়নি বলে জানান নুসরাত ফাতিমা।ইউএনও জানান, সরকার নির্ধারিত মূল্যে ৫৫ টাকা কেজিতে ১৬৯ জন ক্রেতার নিকট ৮৪৫ কেজি পেঁয়াজ বিক্রি করা হয়।যার মূল্য ৪৬ হাজার ৪ শ’ ৭৫ টাকা।এবং বিক্রিত পেঁয়াজের সমস্ত টাকা সরকারী কোষাগারে জমা দেওয়া হবে বলে জানান তিনি।

প্রসঙ্গত, গত শনিবার(১৬ নভেম্বর) আসামপাড়া বাজারের স্বপন স্টোর সাড়ে ১৯ বস্তা মজুদকৃত পেঁয়াজের কোন বৈধ কাগজপত্র দেখাতে না পারায় ১ লাখ টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত।এবং একই অপরাধে সোহেল স্টোরের সাড়ে ৩ বস্তা ও উল্লেখিত স্বপন স্টোরের সাড়ে ১৯ বস্তা পেঁয়াজসহ মোট ২৩ বস্তা পেঁয়াজ জব্দ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com