শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১৮ অপরাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে পেঁয়াজের বস্তায় মিললো ৫ কেজি গাঁজা: যুবক গ্রেপ্তার বোরকা পরিহিত নারীর বিশেষ স্থান থেকে গাঁজা উদ্ধার : গ্রেফতার ৪ মিরপুরে ভয়াবহ আগুন ১৪টি দোকান পুড়ে ছাই হত্যার ২৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেপ্তার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ চুনারুঘাটের ৩ উপপরিদর্শক আর্থপিডিয়া কর্তৃক সিভি লেখা ও চাকুরির ইন্টারভিউ ওয়ার্কশপ” নামক কর্মশালা অনুষ্ঠিত আজ চুনারুঘাট ব্যারিস্টার সুমন এমপি’র তারণ্যের সমাবেশ ॥ মাধবপুরে খাল পরিস্কার শুরু করলেন ব্যারিস্টার সুমন এমপি হবিগঞ্জের ইতিহাসে আজ কলঙ্কের ২৭ জানুয়ারি শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখল নিয়ে দুই পক্ষের মাঝে উত্তেজনা

কনফার্ম টিকিটেও বিমানে উঠতে পারলেন না গেইল!

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯
  • ৩৩৮ বার পঠিত

অনলাইন ডেস্কঃ হাতে ছিল কনফার্ম টিকিট। তা সত্ত্বেও বিমানে উঠতে পারলেন না ওয়েস্ট ইন্ডিজ ব্যাটসম্যান ক্রিস গেইল। এ ঘটনায় তেলে বেগুনে জ্বলে উঠেছেন ক্যারিবিয়ান তারকা। সামাজিক যোগাযোগ মাধ্যমে এমিরেটস এয়ারলাইন্সের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি।

এ নিয়ে সোমবার টুইট করেছেন গেইল। লিখেছেন- “এমিরেটসের ব্যবহারে অত্যন্ত হতাশ। আমার ফ্লাইটের টিকিট কনফার্ম ছিল। আর তারপর ওরা বলছে ওদের ফ্লাইট ভরতি হয়ে গিয়েছে। আর বসার জায়গা নেই। এটা কী! শুধু তাই নয়, এমিরেটস আমায় ইকোনমি ক্লাসে যাওয়ার প্রস্তাব দেয়। অথচ আমার কাছে বিজনেস ক্লাসের টিকিট ছিল। এখন আমাকে অন্য ফ্লাইটে যেতে হবে। অত্যন্ত খারাপ অভিজ্ঞতা হল। মেনে নেওয়া যায় না।”

টিকিট থাকা সত্ত্বেও বিমানে উঠতে না পারলে যে কোনও যাত্রীরই বিরক্ত বোধ করা স্বাভাবিক। সেখানে গেইলের মতো তারকার সঙ্গে এমনটা হওয়ায় নেটদুনিয়ায় অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন। গেইলের ভক্তরাও তার পাশে দাড়িয়ে এমিরেটসকে তুলোধোনা করতে ছাড়েননি।
সৌজন্যেঃ দেশ রূপান্তর

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com