সোমবার, ২৫ মার্চ ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে পেঁয়াজের বস্তায় মিললো ৫ কেজি গাঁজা: যুবক গ্রেপ্তার বোরকা পরিহিত নারীর বিশেষ স্থান থেকে গাঁজা উদ্ধার : গ্রেফতার ৪ মিরপুরে ভয়াবহ আগুন ১৪টি দোকান পুড়ে ছাই হত্যার ২৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেপ্তার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ চুনারুঘাটের ৩ উপপরিদর্শক আর্থপিডিয়া কর্তৃক সিভি লেখা ও চাকুরির ইন্টারভিউ ওয়ার্কশপ” নামক কর্মশালা অনুষ্ঠিত আজ চুনারুঘাট ব্যারিস্টার সুমন এমপি’র তারণ্যের সমাবেশ ॥ মাধবপুরে খাল পরিস্কার শুরু করলেন ব্যারিস্টার সুমন এমপি হবিগঞ্জের ইতিহাসে আজ কলঙ্কের ২৭ জানুয়ারি শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখল নিয়ে দুই পক্ষের মাঝে উত্তেজনা

বাহুবলে আখঞ্জি ফিলিং স্টেশনকে ওজনে কারচুপির অপরাধে ৮০ হাজার টাকা জরিমানা

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯
  • ২৭৪ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ বাহুবল উপজেলার পুটিজুরী এলাকায় আখঞ্জি ফিলিং স্টেশনকে ওজনে কারচুপির অপরাধে ৮০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। বুধবার বিকেলে বিএসটিআইকে সাথে নিয়ে এই অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আয়েশা হক।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আয়েশা হক জানান, বিএসটিআইর পরিদর্শক মোহাম্মদ শাহজাহানকে নিয়ে সেখানে অভিযান পরিচালনা করে পরীক্ষার পর ওজনে কারচুপির প্রমাণ পাওয়ায় তাদেরকে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়। সেখানে প্রতি লিটার তেলে ৭০ মিলি লিটার কম পাওয়া যায়।

এদিকে অভিযানকালে বাহুবল বাজারে আল আক্বছা বস্ত্র বিতাণকে মিটারের পরিবর্তে গজ ব্যবহার করায় ৫ হাজার টাকা, আদর্শ মিষ্টান্ন ভান্ডারকে বেশী ওজনের প্যাকেট ব্যবহার করায় ৫শ টাকা জরিমানা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com