শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন

রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান এর দাফন সম্পন্ন

নুর উদ্দিন সুমন, বার্তা সম্পাদক
  • আপডেট টাইম : শনিবার, ১৭ আগস্ট, ২০১৯
  • ৩৩৭ বার পঠিত

সাবেক সেনা কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান (৬০) এর দাফন রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন হয়েছে। শনিবার দুপুরে সদর ইউনিয়নের গোলগাঁও পুর্ব পাড়া মসজিদ মাঠে জানাযা নামাজের পর রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়। পরে মরহুমের মরদেহ রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।


মরহুমের প্রতি শ্রদ্ধা জানিয়ে সালাম প্রদর্শন করেন সহকারী কমিশনার (ভূমি) স.ম আজহারুল ইসলাম, ল্যাফটেনেন্ট শরীফসহ সেনা বাহিনীর একটি ইউনিট ও চুনারুঘাট থানার পুলিশ সদস্যরা। মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মোহাম্মদ আলী পাঠান,উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল হামিদ ফুল মিয়া, রশিদ মাষ্টার,

মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ, মিরপুর পাঁচ গ্রাম নেতা মোঃ ফয়সল আহমেদ, সাংবাদিক মোঃ মামুন চৌধুরী, চুনারুঘাট প্রেসক্লাবের সভাপতি মোঃ কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক জামাল হোসেন লিটন, সাংবাদিক নুর উদ্দিন সুমন, চুনারুঘাট সাংবাদিক সমিতির সভাপতি মোঃ ওয়াহেদ আলী, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তাহের, মোঃ কাজল মিয়া প্রমুখ। শোকদাতারা মরহুমের আত্মার শান্তি কামনা করে শোকবহ পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

উল্লেখ্য তিনি ১৬ আগস্ট শুক্রবার দুপুরে হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ছেলে, মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com