মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে পেঁয়াজের বস্তায় মিললো ৫ কেজি গাঁজা: যুবক গ্রেপ্তার বোরকা পরিহিত নারীর বিশেষ স্থান থেকে গাঁজা উদ্ধার : গ্রেফতার ৪ মিরপুরে ভয়াবহ আগুন ১৪টি দোকান পুড়ে ছাই হত্যার ২৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেপ্তার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ চুনারুঘাটের ৩ উপপরিদর্শক আর্থপিডিয়া কর্তৃক সিভি লেখা ও চাকুরির ইন্টারভিউ ওয়ার্কশপ” নামক কর্মশালা অনুষ্ঠিত আজ চুনারুঘাট ব্যারিস্টার সুমন এমপি’র তারণ্যের সমাবেশ ॥ মাধবপুরে খাল পরিস্কার শুরু করলেন ব্যারিস্টার সুমন এমপি হবিগঞ্জের ইতিহাসে আজ কলঙ্কের ২৭ জানুয়ারি শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখল নিয়ে দুই পক্ষের মাঝে উত্তেজনা

বাহুবলে স্কুল ছাত্রীকে মারধরের ঘটনায় বখাটে আটক

নুর উদ্দিন সুমন, বার্তা সম্পাদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০১৯
  • ৩৩২ বার পঠিত

বাহুবল প্রতিনিধি : বাহুবলে নবম শ্রেণির এক স্কুল ছাত্রীকে মারধরের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার (০১ আগষ্ট) রাতে ঐ ছাত্রীর মা মোছাঃ জমিলা বাদী হয়ে উক্ত মামলাটি দায়ের করেন। এদিকে ঐ ঘটনার প্রধান আসামী বখাটে শিবলু মিয়াকে রাতেই আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান।

জানা যায়, গতকাল বৃহস্পতিবার বিকাল ৪টায় উপজেলার মিরপুর ভিতর বাজার রাস্তায় প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় নবম শ্রেণির এক স্কুল ছাত্রীকে পিঠিয়ে আহত করে এক বখাটে যুবক। ঘটনার পরপরই স্থানীয় লোকজন আহত ছাত্রীকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন। আহত ছাত্রী স্থানীয় সানশাইন প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলের নবম শ্রেণি ছাত্রী।

সংশ্লিষ্টরা জানান, উপজেলার চারগাঁও গ্রামের নবীর হোসেন ওরফে নবাই মিয়ার ছেলে ফার্নিচার দোকানের কর্মচারী শিবলু মিয়া (২২) দীর্ঘদিন ধরে ওই স্কুল ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু তার প্রস্তাবে রাজী না হওয়ায় প্রায়ই রাস্তা-ঘাটে উত্যক্ত করত। ঘটনার এক সপ্তাহ আগে ছাত্রীর পরিবার বখাটের পিতা নবীর হোসেনের কাছে এ ব্যাপারে বিচার প্রার্থী হলে তিনি শিবলুসহ লিজার বাড়িতে গিয়ে ক্ষমা চেয়ে আসেন।

বৃহস্পতিবার বিকাল ৪টায় স্কুল ছুটি হলে ছাত্রী বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে বখাটে শিবলু তার উপর অতর্কিত হামলা চালায়। এতে সে অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যায়। স্থানীয় লোকজন বখাটেকে ধাওয়া দিলেও ধরতে ব্যর্থ হন। পরে ছাত্রীকে আহতাবস্থায় উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com