সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৬:২০ অপরাহ্ন

আরও ৩ সন্তানের পরিচয় পাওয়া গেল ম্যারাডোনার

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ৯ মার্চ, ২০১৯
  • ৩৫০ বার পঠিত

স্পোর্টস ডেস্কঃ বিতর্কিত আর্জেন্টাইন ফুটবল কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনার স্বীকৃত সন্তান রয়েছেন পাঁচজন। শিগগির আরও তিন সন্তানকে পিতৃত্বের স্বীকৃতি দিতে যাচ্ছেন তিনি। এ নিয়ে ৫৮ বছর বয়সী মহাতারকার এখন সন্তান সংখ্যা আট।

কিউবায় অবস্থান করছেন এ তিন সন্তান। দুই মায়ের ঘরে জন্ম নিয়েছেন তারা। শিগগির পিতৃত্ব প্রমাণের পরীক্ষা দিতে দেশটির রাজধানী হাভানায় যাচ্ছেন ম্যারাডোনা।

১৯৮৬ বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা দলের অধিনায়কের আইনজীবী ম্যাটিয়াস মোরলা জানান, চলতি বছরের শেষদিকে আনুষ্ঠানিকভাবে নতুন তিন সন্তানকে স্বীকৃতি দেবেন শতাব্দীর সেরা গোলদাতা। দীর্ঘ আইনী লড়াইয়ের পর এই স্বীকৃতি দিতে যাচ্ছেন তিনি।

এ নিয়ে কটূক্তিপূর্ণ ইঙ্গিত করেছেন ম্যারাডোনার মেজো মেয়ে জিয়ান্নিনা। সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামের স্টোরিতে শুক্রবার লেখেন, আস্ত একটা ফুটবল একাদশ গঠন করতে আর মাত্র তিন সন্তান দরকার। অবশ্যই আপনি পারবেন।

ম্যারাডোনা ২০০০ সাল থেকে ২০০৫ সালের মধ্যে দীর্ঘ সময় কিউবায় কাটিয়েছেন। কোকেনের নেশা থেকে মুক্তি পেতে সেখানে চিকিৎসা নেন তিনি। কিউবার তৎকালীন প্রেসিডেন্ট ফিদেল ক্যাস্ত্রোর সঙ্গে তার গভীর বন্ধুত্ব ছিল।

এর আগে আরও দুই নারী আইনী লড়াই করে ম্যারাডোনার কাছ থেকে নিজেদের সন্তানের পিতৃত্বের পরিচয় আদায় করেন। ওই দুই সন্তানের নাম ডিয়েগো জুনিয়র (৩২) ও জনা (২২)।

ম্যারাডোনার বর্তমান বান্ধবী ভেরোনিকা ওজেদা। তাদের ঘরে ডিয়েগো ফার্নান্দো নামে ছয় বছরে একটি ছেলে আছে।

অতীতে ম্যারাডোনা বলেন, দিলমা (৩১) ও জিয়ান্নিনা (২৯) ছাড়া আমার আর কোনও সন্তান নেই। সাবেক স্ত্রী ক্লাউদিয়া ভিল্লাফানে এ দুই মেয়ের মা।

ম্যারাডোনা- ক্লাউদিয়া দীর্ঘ প্রায় ২০ বছর একসঙ্গে ছিলেন। মেয়েদের ইচ্ছা
সুত্রঃ যুগান্তর

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com