বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন

জন্মদিনেও শুটিংয়ে তানিয়া বৃষ্টি

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ মার্চ, ২০১৯
  • ৪৪৭ বার পঠিত

বিনোদন ডেস্কঃ ২০১২ সালে একজন ভিট তারকা হিসেবে মিডিয়াতে যাত্রা শুরু হলেও এখন নিজের সহজাত অভিনয় দিয়ে নিজেকে একজন অভিনেত্রী হিসেবে পরিণত করেছেন তানিয়া বৃষ্টি। নাটকের পাশাপাশি চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি। আজ তার জন্মদিন। কিন্তু জন্মদিনেও ব্যস্ত থাকবেন শুটিং নিয়ে। সব বিষয়ে কথা হলো তার সঙ্গে-
জন্মদিনেও শুটিংয়ে
তানিয়া বৃষ্টি
শুভ জন্মদিন…

জন্মদিন বটে। কিন্তু কাজের চাপে জন্মদিনটা নিজের মতো করে পালন করতে পারছি না। কারণ টানা শুটিং। যখন শুটিংয়ের সিডিউল দেই তখন আসলে জন্মদিনের বিষয়টি মাথায় ছিল না। তা ছাড়া সব শিল্পীর সমন্বিত সিডিউল পাওয়াও অনেক কঠিন। তাই আমার জন্মদিন হলেও কিছু করারও নেই। জন্মদিনে কাজ নিয়ে ব্যস্ত থাকব। আজ (সোমবার) রাতে ছোট পরিসরে পরিবারের সবাইকে নিয়ে কেক কাটব। সবাই আমার জন্য দোয়া করবেন, যাতে দিনটি ভালোভাবে কেটে যায়।

কী এমন কাজ!

নাটক নিয়েই সবচেয়ে বেশি ব্যস্ত সময় পার করছি এখন। বলা চলে প্রতিদিনই কোনো না কোনো নাটকের শুটিং আছে। জন্মদিনে শুটিং করব রাজধানীর তিনশ ফুট এলাকায় ফরিদুল হাসান পরিচালিত আরটিভির প্রচারচলতি ধারাবাহিক নাটক ‘লাকি থার্টিন’র। এই ধারাবাহিকে চাঁদনী চরিত্রে অভিনয় করছি। নাম ভূমিকায় অভিনয় করছেন অহনা রহমান। নাটকটি প্রতি রোব, সোম ও মঙ্গলবার রাত ১০টায় প্রচারিত হচ্ছে আরটিভিতে।
অন্যান্য ব্যস্ততা?
সিঙ্গেল নাটকের পাশাপাশি চারটি ধারাবাহিক নাটকে কাজ করছি। নাটকগুলো হচ্ছে ‘লাকি থার্টিন’, ‘কমেডি ৪২০’ ও ‘রসের হাঁড়ি’। এ ছাড়া সম্প্রতি ‘মুশকিল আসান প্রাইভেট লিমিটেড’ নামের নতুন আরেকটি ধারাবাহিকের কাজ শুরু করেছি। এ নাটকে আমার চরিত্রটি অনেক মজার। আরেকটি কথা হচ্ছে অভিনয়ের পাশাপাশি পড়াশোনা নিয়েও ব্যস্ত থাকতে হয় আমাকে। মগবাজারের একটি প্রতিষ্ঠানে ইংলিশ স্পোকেন ক্লাস করছি আমি। যে কারণে অভিনয়ের পাশাপাশি ক্লাশেও সময় দিতে হচ্ছে
নতুন কোনো চলচ্চিত্র?
‘ঘাসফুল’, ‘লাভার নাম্বার ওয়ান’ ও ‘যদি তুমি জানতে’র পর নতুন কোনো বাণিজ্যিক ছবিতে চুক্তিবদ্ধ হইনি।  কথাবার্তা চলছে। বছরের শুরুতেই মুক্তি পেয়েছে আমার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘লিংক হবে’। রণক ইকরামের চিত্রনাট্য ও সংলাপে, লতার নির্দেশনায় এ চলচ্চিত্রে একটি কনজারভেটিভ ফ্যামিলির মেয়ের চরিত্রে অভিনয় করেছি। এখানে অভিনয় করে অনেক সুনাম অর্জন করেছি। এ ধরনের চলচ্চিত্রের জন্য অপেক্ষায় আছি।
সুত্রঃ যায়যায় দিন

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com