শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন

শায়েস্তাগঞ্জে বাস-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষ : ৪ জনের প্রাণহানি : আহত ২০

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ১৬৩ বার পঠিত

স্টাফ রিপোর্টার:- শায়েস্তাগঞ্জের বা-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। গত শুক্রবার (১১মার্চ) রাত ১০টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের শায়েস্তাগঞ্জ উপজেলার উলুকান্দি নামক স্থানে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছে বলে এই রিপোর্ট লেখা পর্যন্ত জানা গেছে।

পুলিশ সুত্রে জানা যায়,নিহতের সংখ্যা আরো বাড়তে পারে। তবে তাৎক্ষনিক হতাহতদের নাম ঠিকানা নিশ্চিত করতে পারেনি পুলিশ। হবিগঞ্জের ফায়ার সার্ভিসের ডিএডি জাহাঙ্গীর আলম ঘটনাস্থলেই দুই জনের মারা যাওয়ার বিষযটি নিশ্চিত করেছেন ।

অন্যদিকে হবিগঞ্জ সদর হাসপাতালে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ওমর ফারুক জানান,হাসপাতালে তারা আরো দুই জনের মরদেহ পেয়েছেন। আহত অবস্থায় ভর্তি করা হয়েছে অন্তত ১১ জনকে । তাদের অবস্থা আশঙ্কাজনক।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,রাত ১০টার দিকে আশিক পরিবহন ও শ্যামলী পরিবহনের বাস এবং একটি ট্রাকের মধ্যে এই ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানা যায়,শুক্রবার রাত ১০টার দিকে মহাসড়কের উলুকান্দি এলাকায় হাইওয়ে পুলিশ একটি মালবোঝাই ট্রাককে ধাওয়া করে। ট্রাকটি দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী বাসের সাথে সংঘর্ষ হয়। তখন পেছন দিক থেকে আসা আরেকটি বাস দুর্ঘটনাকবলিত বাসটিকে ধাক্কা দেয়।

এদিকে দুর্ঘটনার পরপরই স্থানীয় জনতা মহাসড়ক অবরোধ করে। স্থানীয় জনগনও সিএনজি চালকদের অভিযোগ হাইওয়ে থানা পুলিশের ধাওয়ার কারণে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে। খবর পেয়ে শায়েস্তাগঞ্জসহ বিভিন্ন উপজেলার ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে দুর্ঘটনাকবলিত দুমড়ে-মুচড়ে যাওয়া বাসগুলোর ভেতর থেকে আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠায়।

আহতদের অবস্থা অনেকেরই আশঙ্কাজনক। প্রাণে বাঁচলেও পঙ্গু হয়ে যাওয়ার আশঙ্কা করা েেহচ্ছ। আহতদের অনেককে উন্নত চিকিৎসার জন্য ঢাকা ও সিলেটে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর হবিগঞ্জ,শায়েস্তাগঞ্জ ও চুনারুঘাটের পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালিয়েছেন ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com