বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন

চুনারুঘাটে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ বঙ্গবন্ধুর অবদান শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ৪ মার্চ, ২০২২
  • ১৩৭ বার পঠিত

সংবাদ দাতা,চুনারুঘাট(হবিগঞ্জ)

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় মহান মুক্তিযুদ্ধেন স্মৃতিচারণ ও মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (৩রা মার্চ)সকালে উপজেলা প্রশাসন সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল কাদির লস্কর।
উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ ও মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর অবদান শীর্ষক আলোচনার করা হয়েছে। এসময় ঐতিহাসিক ৭ই মার্চ ও ১৭ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে প্রস্তুতিমুলক আলোচনাও করা হয়।উপস্থিত অতিথি গণ জানান,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও স্বাধীন বাংলাদেশ এক অপরিপুরক।বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল ভাষা শহিদ,বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা শহিদদের প্রতি শ্রদ্ধা জানান।এসময় সবাই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে দেশরত্ন শেখ হাসিনার দিকনির্দেশনায় কাজ করা প্রত্যয় ব্যক্ত করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন,সহকারী কমিশনার ভূমি মিল্টন চন্দ্র পাল ,বীর মুক্তিযুদ্ধা আব্দুস সামাদ,আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাবু সজল দাশ,শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মাসুদ রানা,সমাজসেবা কর্মকর্তা বারিন্দ চন্দ্র রায়,প্রেসক্লাব সভাপতি জামাল হোসেন লিটন
সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তর প্রধানগণ,সামাজিক সাংস্কৃতিক ও সাংবাদিক গণ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com