শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম:
বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ জেলার বিভিন্ন স্থানে পুলিশের সাড়াশি অভিযান ॥ বিপুল পরিমান মাদক ও চোরাই টমটমসহ গ্রেফতার ৫ বাহুবলে রাস্তার পাশ থেকে এক নবজাতক উদ্ধার আজমিরীগঞ্জে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের আয়া মায়া রাণীর অপচিকিৎসায় প্রসূতি মহিলার মৃত্যুর অভিযোগ লাখাই-হবিগঞ্জ সড়কের ব্রিজের নীচ থেকে বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার নবীগঞ্জে ৩টি ওয়ারেন্টে মামলার ৬ বছরের সাজাপ্রাপ্ত আসামী এস এম আলী গ্রেফতার চুনারুঘাটে ডিবি’র পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ ৪৫ কেজি গাঁজাসহ প্রাইভেটকার ও সিএনজি গাড়ী আটক হবিগঞ্জের আলোচিত সানজানা শিরিনের বিরুদ্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। সুতাং ব্রীজে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ মহিলা নিহত

যথাযোগ্য মর্যাদায় হবিগঞ্জে পালিত হয়েছে পুলিশ মেমোরিয়াল ডে-

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ২১৬ বার পঠিত

নুর উদ্দিন সুমন :  হবিগঞ্জে  জেলা পুলিশ লাইন্সে দেশের অভ্যন্তরীণ নিরাপত্তা বিধান, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ ও জনগণের জানমাল রক্ষাকালে কর্তব্যরত অবস্থায় আত্মত্যাগকারী পুলিশ সদস্যদের বিনম্র শ্রদ্ধায় দিবসটি স্মরণ করে যথাযোগ্য মর্যাদায় পালন করেছে পুলিশ মেমোরিয়াল ডে- ২০২২। এ দিবস উপলক্ষে মঙ্গলবার (১ মার্চ)  সকাল ১১টায় হবিগঞ্জ পুলিশ লাইন্সের স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পণ ও এক মিনিট নীরবতা পালনসহ নিহত পুলিশ সদস্যদের রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়। এরপর হবিগঞ্জ পুলিশ লাইন্স ড্রিল শেডে এক আলোচনা  ও স্মরণসভার আয়োজন করা হয়। আলোচনা সভায় হবিগঞ্জের  পুলিশ সুপার এস এম মুরাদ আলির  সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির ।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  পুলিশ  ইনসার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট পুলিশ সুপার মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, পিবিআইর পুলিশ সুপার  মোঃ আল মামুন শিকদার,হবিগঞ্জ জেলা নারী কল্যাণ সমিতি পুনাকের সভাপতি  মিসেস তাহেরা রহমান,  জেলা কমিউনিটি পুলিশিংএর সভাপতি শহিদ উদ্দিন চৌধুরী, হবিগঞ্জ প্রেসক্লাবের  সভাপতি, মো: রাসেল চৌধুরী,  মোঃ মোদারিছ আলী টেনু।

স্মরণসভায় হবিগঞ্জের  পুলিশ সুপার বলেন, দেশের অভ্যন্তরীন আইন শৃঙ্খলা রক্ষা ও আইনের শাসন প্রতিষ্ঠায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছে বাংলাদেশ পুলিশ। দায়িত্ব পালন করতে গিয়ে প্রতিবছর বহু সংখ্যক পুলিশ সদস্য নিহত হন। তাদের পূণ্য স্মৃতির উদ্দেশ্যে ২০১৭ সাল থেকে প্রতিবছর মার্চ মাসের ১ তারিখ ‘পুলিশ মেমোরিয়াল ডে’ পালন করা হয়। হবিগঞ্জ জেলা পুলিশও যথাযথ মর্যাদায় দিবসটি পালন করে থাকে। এসময় কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের পরিবারবর্গের হাতে জেলা পুলিশ হবিগঞ্জ এর পক্ষ থেকে সম্মাননা স্মারক ও উপহার সামগ্রী তোলে দেন। এছাড়া উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ)  শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মাহমুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ রঞ্জনে দে, সহকারী পুলিশ সুপার (বাহুবল সার্কেল) মো: আবুল খায়ের সহ জেলা পুলিশের বিভিন্ন পদবীর পুলিশ কর্মকর্তা ও কর্মচারীগণ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com