শনিবার, ২০ জুলাই ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ জেলার বিভিন্ন স্থানে পুলিশের সাড়াশি অভিযান ॥ বিপুল পরিমান মাদক ও চোরাই টমটমসহ গ্রেফতার ৫ বাহুবলে রাস্তার পাশ থেকে এক নবজাতক উদ্ধার আজমিরীগঞ্জে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের আয়া মায়া রাণীর অপচিকিৎসায় প্রসূতি মহিলার মৃত্যুর অভিযোগ লাখাই-হবিগঞ্জ সড়কের ব্রিজের নীচ থেকে বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার নবীগঞ্জে ৩টি ওয়ারেন্টে মামলার ৬ বছরের সাজাপ্রাপ্ত আসামী এস এম আলী গ্রেফতার চুনারুঘাটে ডিবি’র পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ ৪৫ কেজি গাঁজাসহ প্রাইভেটকার ও সিএনজি গাড়ী আটক হবিগঞ্জের আলোচিত সানজানা শিরিনের বিরুদ্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। সুতাং ব্রীজে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ মহিলা নিহত

চুনারুঘাটে  নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যদের শপথ গ্রহণ

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৭৫ বার পঠিত

নুর উদ্দিন সুমন: হবিগঞ্জের চুনারুঘাট  উপজেলার ১০ টি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও ১০ টি ইউনিয়নের সাধারণ ওয়ার্ড সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যগণ শপথ গ্রহন করেছেন । মঙ্গলবার (১ ফেব্রয়ারী) দুপুরে চুনারুঘাট উপজেলার ১০ জন চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান হবিগঞ্জের জেলা প্রশাসক  ইশরাত জাহান । পরে বিকেল ৪ টায় সাধারণ ওয়ার্ড সদস্য সংরক্ষিত মহিলা সদস্যদের শপথ করান চুনারুঘাট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সিদ্ধার্থ ভৌমিক । এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর,ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফর রহমান মহালদার, পিআইও প্লাবন পাল, ও নবাগত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ সহ আরো অনেকেই।  

উপজেলার ১০  ইউনিয়নের ১২০ জন সংরক্ষিত নারী ও সাধারণ সদস্য শপথ বাক্য পাঠ করেন। নবনির্বাচিত জনপ্রতিনিধিদের দেশের স্বার্থে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com