শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
বাহুবলে সড়ক দুর্ঘটনায় ২ যুবক গুরুতর আহত ॥ সিলেট প্রেরণ চাকুরীতে কোটা বাতিলের দাবিতে শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ জেলার বিভিন্ন স্থানে পুলিশের সাড়াশি অভিযান ॥ বিপুল পরিমান মাদক ও চোরাই টমটমসহ গ্রেফতার ৫ বাহুবলে রাস্তার পাশ থেকে এক নবজাতক উদ্ধার আজমিরীগঞ্জে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের আয়া মায়া রাণীর অপচিকিৎসায় প্রসূতি মহিলার মৃত্যুর অভিযোগ লাখাই-হবিগঞ্জ সড়কের ব্রিজের নীচ থেকে বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার নবীগঞ্জে ৩টি ওয়ারেন্টে মামলার ৬ বছরের সাজাপ্রাপ্ত আসামী এস এম আলী গ্রেফতার চুনারুঘাটে ডিবি’র পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ ৪৫ কেজি গাঁজাসহ প্রাইভেটকার ও সিএনজি গাড়ী আটক হবিগঞ্জের আলোচিত সানজানা শিরিনের বিরুদ্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। সুতাং ব্রীজে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ মহিলা নিহত

চিমটিবিল সীমান্তে ২টি অজগর সাপ ৪টি ছাগল খেয়ে ফেলেছে ॥ সবর্ত্র আতঙ্ক

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ২৯৭ বার পঠিত

কামরুল ইসলাম ॥ উপজেলার চিমটিবিল সীমান্তের ভারত ঘেষা নো-ম্যানম ল্যান্ডে ২টি অজগর সাপের বিচরণ ও খাসপাড়া গ্রামের কৃষকদের ৪টি ছাগল খেয়ে ফেলা নিয়ে হুলস্থুল চলছে। ইতিমধ্যে অজগর সাপটি জনৈক আবুল হোসেনের ১টি ছাগল খেয়ে ফেলার দৃষ্টি দৃশ্য স্থানীয় বাসিন্দারা মোবাইল ফোনে ধারণ করলে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। গ্রামবাসী দলবদ্ধভাবে স্থানীয় চিমটিবিল বিজিবি ক্যাম্প কমান্ডারকে অবহিত করলে তিনি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানাবেন বলেছেন।
এ বিষয়ে হবিগঞ্জ ধুলিয়াখাল ৫৫ বিজিবি ব্যাটালিয়ানের সিও লে. কর্নেল সামিউন্নবী চৌধুরী কে অবগত করলে তিনি বলেন সাপটি বন্যপ্রাণী বিধায় চুনারুঘাট সাতছড়ি বন্যপ্রাণী ও প্রকৃতি সংরক্ষণ বিভাগে জানানোর জন্য বলেন তারা সাপটি উদ্ধার করে জঙ্গলে অবমুক্ত করবেন এবং কেহ যেন সাপটি আগাত না করে ব্যাপারে স্থানীয়দের বুঝিয়ে বলেন। সাতছড়ি বন প্রকৃতি সংরক্ষনের দায়িত্বরত কর্মকর্তা মাহমুদ হোসাইন বলেন অজগর সাপের বিষয়টি আমি জেনেছি ২/১ দিনের মধ্যে আমরা ঘটনাস্থলে যাব। চিমটিবিল গ্রামের ফজর আলীর ১টি আব্দুল হালিমের ২টি পোষা ছাগল খুজে পাচ্ছেনা তাদের অভিযোগ সীমান্ত ঘেষা চিমটিবিল জঙ্গলে ২টি আজগর সাপ ই তাদের ছাগল খেয়েছে। এ নিয়ে গ্রামে আতঙ্ক বিরাজ করছে। স্থানীয় ইউপি চেয়ারম্যান আবেদ হাসনাত চৌধুরী সনজু গ্রামবাসীদের আতঙ্কিত না হওয়ার জন্য সীমান্ত ঘেষা চিমটিবিল মসজিদে মাইকিং করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com