শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
চুনারুঘাটে পেঁয়াজের বস্তায় মিললো ৫ কেজি গাঁজা: যুবক গ্রেপ্তার বোরকা পরিহিত নারীর বিশেষ স্থান থেকে গাঁজা উদ্ধার : গ্রেফতার ৪ মিরপুরে ভয়াবহ আগুন ১৪টি দোকান পুড়ে ছাই হত্যার ২৬ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ঢাকায় গ্রেপ্তার হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস সহ চুনারুঘাটের ৩ উপপরিদর্শক আর্থপিডিয়া কর্তৃক সিভি লেখা ও চাকুরির ইন্টারভিউ ওয়ার্কশপ” নামক কর্মশালা অনুষ্ঠিত আজ চুনারুঘাট ব্যারিস্টার সুমন এমপি’র তারণ্যের সমাবেশ ॥ মাধবপুরে খাল পরিস্কার শুরু করলেন ব্যারিস্টার সুমন এমপি হবিগঞ্জের ইতিহাসে আজ কলঙ্কের ২৭ জানুয়ারি শায়েস্তাগঞ্জে রেলের জায়গা দখল নিয়ে দুই পক্ষের মাঝে উত্তেজনা

চুনারুঘাটে শিক্ষিকার স্বর্ণের চেইন চুরি: ব্রাহ্মণবাড়িয়ার ৫ মহিলা চোর আটক

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ২১৭ বার পঠিত

নুর উদ্দিন সুমন : জেলার চুনারুঘাট পৌর শহরের শপিং মহল, হাটবাজার, সিএনজি স্টেশন সহ বিভিন্ন এলাকায় ব্রাহ্মণবাড়িয়ার নারী ছিনতাইকারী চক্র সক্রিয় হয়ে উঠেছে। তারা যাত্রী ছদ্মবেশে এবং কাস্টমার সেঁজে হাতিয়ে নিচ্ছে স্বর্ণালংকার, নগদ টাকা ও মোবাইল ফোন। হাটবাজার সহ শপিং মোবাইল মার্কেটে লোকজনের সমাগম বেশি হওয়ায় এ সুযোগকে কাজে লাগাচ্ছে এসব ছিনতাইকারী চক্র। যেখানে ভিড় সেখানেই সক্রিয় নারী পকেটমার ও ছিনতাইকারী চক্র। কিছু বুঝে ওঠার আগেই লোকজনের কাছ থেকে মুঠোফোন, নগদ টাকা ও মানিব্যাগ কৌশলে ছিনিয়ে নিচ্ছেন এ চক্রের সদস্যরা। বেশিরভাগ প্রবাসীর স্ত্রী, শিক্ষিকা, বিভিন্ন পেশায় নিয়োজিত লোকজন তাদের শিকার হচ্ছেন। জানাযায়, পুরুষ সদস্য থাকলেও এ চক্রে নারী সদস্যরাই বেশী৷ সোমবার (৩১ মে ) দুপুর ২ টায় বাসুল্লাহ এলাকার এক শিক্ষিকার স্বর্ণের গলার চেইন চুরির অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার ৫ মহিলা চোরকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। আটকৃতরা হলেন: ব্রাহ্মণবাড়ীয়া জেলার নাসীরনগর উপজেলার ধরমন্ডল এলাকার বাছির মিয়ার মেয়ে আলছুমা (৩৮), নুর মিয়ার মেয়ে আমিনা আক্তার (১৮), জমশেদ মিয়ার মেয়ে খায়রুন্নহার(৩০), বিলা মিয়ার মেয়ে ফারহানা(১৮), আলিম মিয়ার স্ত্রী, দিলারা বেগম(৪০)। এসময় পুলিশ তাদের কাছ থেকে চুরি হওয়া স্বর্ণের চেইন উদ্ধার করেন। স্থানীয় সুত্র জানায়, চুনারুঘাট সিএনজি স্টেশনে সিএনজিতে উঠেন একডালা উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষিকা এ সময় ৫ জন নারীও যাত্রী ছদ্মবেশে এ শিক্ষার পাশের সিটের বসেন। শহর থেকে প্রায় দুই কিলোমিটার গেলে কাচুয়া এলাকায় ওই শিক্ষিকার গলা থেকে কৌশলে প্রায় দেড় ভড়ি ওজনের স্বর্নের চেইন নিয়ে যায়।
পরে স্থানীয় জনতা বাসুল্লাহ এলাকায় ওই ৫ নারীকে আটক করে পুলিশে দেন । শিক্ষিকা রাজনা বেগম জানান, আটকৃত চক্রটি প্রায় দেড় ভড়ি ওজনের বিদেশি স্বর্ণের চেইন কৌশলে চুরি করে পালিয়ে যাওয়ার সময় জনতা তাদেরকে আটক করা হয়েছে । স্থানীয় ব্যবসায়ীরা জানান, , চুনারুঘাট উপজেলার পৌরশহর সহ বিভিন্ন হাটবাজার ও মার্কেটে মহিলা চুরের বিস্তার ঘটে, এর আগে শহরে মোবাইল চুরির ঘটনায় ৩ জনকে ধরে পুলিশে সোপর্দ করা হয়েছিল। ঘটনার সত্যতা নিশ্চিত করে ওসি মো: আলী আশরাফ বলেন, চুরির ঘটনায় রাতে একডালা উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা রাজনা বেগম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। চুরির মামলায় মঙ্গলবার দুপুরে আটককৃতদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2019 Prothomsheba
Theme Developed BY ThemesBazar.Com